বিজ্ঞাপন

শহিদ কাপুরের ঘরে নতুন অতিথি

September 6, 2018 | 4:13 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

দ্বিতীয় সন্তানের জনক হয়েছেন বলিউড অভিনেতা শহীদ কাপুর। ভারতীয় গণমাধ্যমের খবরে জানা গেছে, বুধবার একটি ছেলে সন্তানের জন্ম দিয়েছেন স্ত্রী মীরা রাজপুত। মা ও সন্তান দুজনই আছেন মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে।

২০১৬ সালের ২৬ আগস্ট প্রথমবার মা হন মীরা। তাদের প্রথম সন্তাননের নাম মিশা। তার ঠিক ২ বছর পর দ্বিতীয় সন্তানকে স্বাগত জানালেন এ দম্পতি। এ সময় শহিদের ভাই ঈশান খাট্টার, মা নীলিমা আজিম ও মীরার মা হাসপাতালে উপস্থিত ছিলেন।


আরও পড়ুন :  গুরু-শিষ্যের শুটিং শুরু


২০১৫ সালের ৭ জুলাই বিয়ে করেন শহিদ ও মীরা রাজপুত। কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে মীরা প্রসঙ্গে শহিদ বলেন, ‘আমি খুব ভাগ্যবান যে মীরাকে স্ত্রী হিসেবে পেয়েছি। শেষ তিন বছরে সে আমার জীবনের সবচেয়ে বড় অংশটি দখল করে নিয়েছে। ঈশ্বরের কাছে আমি কৃতজ্ঞ।’

বিজ্ঞাপন

মীরা যখন দিল্লী বিশ্ববিদ্যালয়ে পড়ছেন তখন শহিদের সঙ্গে পরিচয় হয় তার। তার কিছুদিন পরেই বিয়ে করেন তারা। শহিদ বলেন, ‘মানুষ হিসেবে আমি খুব সহজ এবং সুখী। আমি আমার জীবনটাকে এমন একজনের সঙ্গে ভাগ করে নিয়েছি যে আমার মতোই চিন্তা করে।’ তবে সন্তান জন্মের পর এখনো গণমাধ্যমকে কোন প্রতিক্রিয়া দেননি শহীদ।

শহিদ কাপুর বর্তমানে ‘বাত্তি গুল মিটার চালু’ সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন। কদিন বাদেই মুক্তি পাবে ছবিটি। এই সময়ে তেলেগু সুপারহিট ‘অর্জুন রেড্ডি’ ছবির রিমেকের কাজও শুরু করবেন তিনি। এছাড়াও এশিয়ান গেমসে স্বর্ণজয়ী বক্সার ডিংকো সিংয়ের বায়োপিকে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন শহিদ।


আরও পড়ুন :

রাজপুত্র বিদায়ের বাইশ বছর     *     প্রযোজক হচ্ছেন অভিনেতা

এগারো বছর পর একসঙ্গে সালমান-বানসালি


সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন