বিজ্ঞাপন

ছবিতে দেখা যাবে রাহুল ও প্রিয়াঙ্কা গান্ধীর চরিত্র

June 28, 2018 | 1:23 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

এ বছর বলিউডের বেশ কয়েকটি সিনেমা মুক্তির আগেই এসেছে আলোচনায়। এর একটি ‘দ্য এক্সিডেন্টাল প্রাইমমিনিস্টার’। ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিংকে নিয়ে নির্মিত হয়েছে এই সিনেমা। সাবেক প্রধানমন্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন অনুপম খের।

দেশটির রাজনৈতিক সংস্কৃতি ও দ্বন্দ্বমুখর ঘটনার ভেতরকার চিত্র তুলে ধরবে এই সিনেমা। ছবিটি নির্মাণ করেছেন পরিচালক বিজয় রত্নাকর গুট্টে। গতকাল (২৭ জুন) টুইটারে ‘দ্য এক্সিডেন্টাল প্রাইমমিনিস্টার’ ছবির একটি স্থির চিত্র প্রকাশ করেছেন অনুপম খের। সেখানে ‘মনমোহন’ অনুপমের সঙ্গে কথা বলতে দেখা গেছে রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধীকে। তবে এরা আসল রাহুল-প্রিয়াঙ্কা নন। দুজনেই ছবিটির গুরুত্বপূর্ণ দুটো চরিত্র মাত্র। ছবিটিতে রাহুল গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন অর্জুন মাথুর আর প্রিয়াঙ্কার চরিত্রে অভিনয় করেছেন অহনা কুমরা।

বছরখানেক আগেই ‘দ্য এক্সিডেন্টাল প্রাইমমিনিস্টার’ ছবির নির্মাণের ঘোষণা দিয়েছিলেন বিজয়৷ এ বছরের জুন মাসে ছবিটির নির্মাণ কাজ শেষ হয়েছে। এখন মুক্তির অপেক্ষা। প্রযোজকের পক্ষ থেকে আশা করা হচ্ছে ২১ শে ডিসেম্বর বড়পর্দায় আসতে যাচ্ছে সিনেমাটি।

বিজ্ঞাপন

‘দ্য এক্সিডেন্টাল প্রাইমমিনিস্টার’ সিনেমাটির চিত্রনাট্য নেয়া হয়েছে সঞ্জয় বারুর একই নামের একটি স্মৃতিকথা মূলকবই থেকে। ২০০৪ থেকে ২০০৮ পর্যন্ত তিনি মনমোহন সিং এর মিডিয়া উপদেষ্টা ছিলেন। ছবিটিতে বারুর চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় খান্না।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন