বিজ্ঞাপন

অবশেষে হলো বিয়ে

July 10, 2018 | 7:10 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বাধা ছিল, ছিল ধর্ষণের মতো গুরুতর অভিযোগ। বিয়ের আসরে পৌঁছে গিয়েছিল পুলিশ। তবে শেষমেশ কোনো বাধাই আর আটকাতে পারলো না তাদের। নতুন জীবন শুরু করলেন অভিনেতা মিঠুন চক্রবর্তীর পুত্র মহাক্ষয় মিমো। বান্ধবী মদালসা শর্মার সঙ্গেই সাত পাকে বাঁধা পড়লেন তিনি।

জানা গেছে মিঠুনের হোটেলেই গোপনে মদালসার সঙ্গে মহাক্ষয়ের বিয়ে হয়েছে। পারিবারের সদস্য ও ঘনিষ্ঠ কয়েকজন ব্যক্তিই উপস্থিত ছিলেন বিয়েতে। মাসখানেক আগেই বাগদান পর্ব সম্পন্ন হয়েছিল। তারপরেই নানারকম বিপত্তি এসে হাজির হয়। তবে এর মধ্যেই তাদের বিয়ে হয়ে গিয়েছে।

বিজ্ঞাপন

মহাক্ষয় ওরফে মিমোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন হিন্দি ও ভোজপুরি সিনেমার এক অভিনেত্রী। ওই অভিনেত্রীর আইনজীবী রবি সোনি জানিয়েছিলেন, গত  চার বছর ধরে মহাক্ষয়ের সঙ্গে সম্পর্ক ছিল ওই অভিনেত্রীর। তাকে বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিলেন মিমো। অন্য কাউকে বিয়ে করার সিদ্ধান্ত নিতেই শুরু হয় সমস্যা।

সবকিছুর পরও মিমোকে বিয়ে করতে চেয়েছিলেন অভিযোগকারিণী। কিন্তু মিমো ও তার মা যোগিতা বালি এই সম্পর্ক মানতে চাননি। তাই ধর্ষণ, জোর করে গর্ভপাত ও হুমকির অভিযোগ আনা হয় চক্রবর্তী পরিবারের সদস্যের বিরুদ্ধে। এই অভিযোগের কারণে একবার বিয়ে ভেস্তেও যায় মহাক্ষয়ের। শোনা গিয়েছিল, বিয়ের আসরে পুলিশ পৌঁছাতে পাত্রীই বেঁকে বসেছিলেন। কিন্তু শেষ পাওয়া খবর অনুযায়ী, মদালসার সঙ্গেই বিয়ে হয়েছে মহাক্ষয়ের।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন