বিজ্ঞাপন

নেটফ্লিক্সে আসছেন ইমরান হাশমি

July 27, 2018 | 3:53 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

গত বছরের কথা। বিশ্বের জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং সাইট নেটফ্লিক্স নতুন সিরিজ ‌‘বার্ড অব ব্লাড’ নির্মাণের ঘোষনা দিয়েছিলো। যেটিতে তাদের সাথে যৌথ প্রযোজক হিসেবে শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্টও থাকছে। ‌বিল্লাল সিদ্দিকী রচিত উপন্যাসটির কাহিনী গড়ে উঠেছে রাজনৈতিক প্রেক্ষাপটকে কেন্দ্র করে। আট পর্বের এই সিরিজটির প্রধান চরিত্রে কে অভিনয় করছেন সে বিষয়ে এতোদিন কিছু জানা যায়নি। এবার প্রধান চরিত্রের অভিনেতার নাম ঘোষনা করেছে নেটফ্লিক্স। বলিউড হাঙ্গামা জানিয়েছে, ইমরান হাশমি অভিনয় করবেন সিরিজটির প্রধান চরিত্রে।

শুক্রবার নেটফ্লিক্স ‘বার্ড অব ব্লাড’ সিরিজের টিজার প্রকাশ করেছে। কয়েক সেকেন্ডের টিজারটিতে দেখা যায়, হাশমি উপন্যাসটি পড়ছেন এবং বলছেন ‌‘ঈশ্বর তোমাকে রূপ দিয়েছেন এবং তুমি তা নিজের মতো করে বদলে নিয়েছো।’

এদিকে টিজার প্রকাশের পর ইমরান হাশমি টুইটারে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। ভক্তদের ‘হবে কি হবে না?’ প্রশ্ন করে নিজেই লিখেন ‘হবে’। জানিয়ে দেন কবির আনন্দ হতে প্রস্তুত তিনি। এছাড়া থ্রিলার ওয়েব সিরিজের অংশ হতে পেরে তিনি বেশ আনন্দিত বলেও জানান।

বিজ্ঞাপন

মজার ব্যাপার হলো ইমরান হাশমি ও বিল্লাল সিদ্দিকী ভালো বন্ধু। ‘বার্ড অব ব্লাড’ বইয়ের মোড়ক উন্মোচনও করেছিলেন ইমরান হাশমি।

এর আগে নেটফ্লিক্সের সাথে যৌথভাবে প্রযোজনার প্রসঙ্গে শাহরুখ খান ভারতীয় সংবাদ মাধ্যমকে বলেছিলেন, ‌‘আমরা সবসময় ভারতের জন্য আন্তর্জাতিক মানের কনটেন্ট তৈরি করবো। নেটফ্লিক্স চায় বিশ্বের সামনে ভারতীয় গল্প তুলে ধরতে। আমার মনে হয় এই প্ল্যাটফর্মের মাধ্যমে আরও অনেক ভারতীয় গল্প বলা যাবে।’

ইতোমধ্যে নেটফ্লিক্স ভারতে তাদের প্রথম ওয়েব সিরিজ ‘স্যাক্রেড গেমস’ মুক্তি দিয়েছে। যেটিতে অভিনয় করেছেন সাইফ আলি খান, নওয়াজ উদ্দিন সিদ্দিকী এবং রাধিকা আপ্তে। মুক্তির পর এটি হৈ চৈ ফেলে দেয়। সেই সাথে চলচ্চিত্র সংশ্লিষ্টদের কাছে প্রশংসিত হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/টিএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন