বিজ্ঞাপন

অক্ষয়-কারিনার ‘গুড নিউজ’

August 1, 2018 | 3:48 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

ধর্ম প্রোডাকশনের নতুন একটি ছবিতে অক্ষয় কুমার ও কারিনা কাপুরের অভিনয় করার বিষয়টি চূড়ান্ত ছিল আগে থেকেই। কিন্তু ছবির নাম প্রকাশ করা হচ্ছিল না। নাম নিয়ে সেই ধোঁয়াশা এবার কেটে গেল। ফিল্মফেয়ার জানিয়েছে, রাজ মেহতা পরিচালিত ছবিটির নাম দেয়া হয়েছে ‘গুড নিউজ’। এই নামটিই চূড়ান্ত বলা যায়।

ছবিতে অক্ষয় ও কারিনাকে স্বামী-স্ত্রী’র চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। বিবাহিত জীবনে তাদের কোনও সন্তান হয়না। সেকারণে তারা সারোগেসি তথা গর্ভ ভাড়া করে সন্তান জন্ম দেয়ার যে প্রক্রিয়া সেই প্রক্রিয়ায় সন্তান নেয়ার চেষ্টা করে। এমন একটা বিষয় নিয়ে গড়ে উঠবে সিনেমার কাহিনী।


আরও পড়ুন :  মেয়ের আকুতি, তোমরা একসঙ্গে থাকো


অক্ষয়-কারিনা ছাড়াও এই ছবিতে দিলজিৎ দোসাঞ্জ ও কায়ারা আদভানিকে পাঞ্জাবি দম্পত্তির ভূমিকায় দেখা যাবে। ছবিতে তারাও একই উপায়ে সন্তান নেয়ার চেষ্টা করেন।

বিজ্ঞাপন

বিশেষ সূত্রের বরাত দিয়ে ফিল্মফেয়ার আরও জানিয়েছে, এটি হাস্যরসাত্মক পারিবারিক ছবি হতে যাচ্ছে। ছবির প্রযোজক করন জোহর খুব শিগগিরই আনুষ্ঠানিকভাবে ছবির নাম ঘোষণা করবেন। অক্ষয়-কারিনা আশা করছেন চলতি বছরের শেষের দিকে শুটিং শুরু হবে এই সিনেমার।

‘গাব্বার ইজ ব্যাক’ ছবিতে তারা একসঙ্গে অভিনয় করলেও নায়ক-নায়িকা হয়ে অক্ষয়-কারিনা জুটি সবশেষ নয় বছর আগে ‘কামবখত ইশক’ ছবিতে অভিনয় করেছেন। এতো বছর পর আবারও বড় পর্দায় আবার জুটি হয়ে ফিরছেন অক্ষয়-কারিনা।

সারাবাংলা/আরএসও/পিএ/পিএম

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন