বিজ্ঞাপন

বন্ধু দিবসে বিপদের বন্ধুদের শুভেচ্ছা জানালেন অসুস্থ সোনালি

August 5, 2018 | 1:47 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে লড়ছেন দূরারোগ্য কর্কট (ক্যানসার) রোগের সঙ্গে। এই লড়াই মরণপন। এখান থেকে সম্পূর্ণ সুস্থ হয়ে ফিরে আসার সম্ভাবনা খুব কম। কারণ তার শরীরের ব্যাধি এখন চূড়ান্ত পর্যায়ে আছে। তারপরও সোনালি স্বপ্ন দেখছেন এই পৃথিবীতে আরও কিছু দিন বেঁচে থাকার। আর এ স্বপ্ন পূরণে সোনালিকে সাহস যোগাচ্ছে তার বন্ধু ও স্বজনরা।

সত্যি ভালোবাসার দেখা নাকি দুঃসময়ে পাওয়া যায়। এই প্রবাদ বাক্য এখন সোনালির চেয়ে ভালো আর কে বুঝতে পারবেন? আর এ কারণেই কেমোথেরাপির মতো যন্ত্রণাদায়ক শুশ্রুষা (ট্রিটমেন্ট) নিয়েও সোনালি বলছেন, ‘আমি ভালো আছি।’ সেই সঙ্গে বন্ধুদেরকে দুঃসময়ে কাছে পাওয়ায় তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সবাইকে জানিয়েছেন বন্ধু দিবসের শুভেচ্ছা।


আরও পড়ুন :  ‘নিশীথে’ একসঙ্গে অপি-রওনক


বন্ধুদেরকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন সোনালি। সেখানে দেখা গেছে চেহারায় একটি পরিবর্তন এসেছে এই অভিনেত্রীর। সোনালির ভক্তদের জন্য এই পরিবর্তন মেনে নেয়া কঠিন। কারণ চুল ফেলে দিয়ে পুরোপুরি ন্যাড়া হয়ে গেছেন তিনি।

বিজ্ঞাপন

সোনলি বর্তমানে নিউইয়র্কে চিকিৎসা নিচ্ছেন। শেষ এক মাস ধরে তিনি ক্যামোথেরাপি নিচ্ছেন। যন্ত্রণাদায়ক এই চিকিৎসা সেবাটি নিতে গিয়ে সোনালির মাথার সব চুল পড়ে যাচ্ছিল। এছাড়াও তার শরীর হয়ে পড়ছিল আরও দূর্বল। যে কারণে চুল কেটে ফেলা ছাড়া আর কোন উপায় জানা ছিল না।


আরও পড়ুন :  তারা অস্কার পরিবার


এদিকে এই সপ্তাহে সোনালিকে দেখতে গিয়েছিলেন তার কাছের বন্ধু হৃত্বিক রোশন। ছিলেন হৃত্বিকের সাবেক স্ত্রী সুজানা খানও। ইনস্টাতে সোনালি যে ছবিটি শেয়ার করেছেন সেটি হৃত্বিকেরই তোলা। আর ছবিতে সোনালির পাশে বসে ছিলেন সুজানা ও গায়েত্রি ওবেরয়।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন