বিজ্ঞাপন

গলফ খেলতে গিয়ে বোকা হয়ে গেলেন অ্যান্ডারসন!

August 6, 2018 | 8:28 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

বোলিং তোপে অনেক ব্যাটসম্যানকেই বোকা বানিয়েছেন। অনেক ব্যাটসম্যানও তাকে মোকাবেলা করতে দু’বার ভাবতে পারেন। তবে ভারতের বিপক্ষে চলতি টেস্ট সিরিজের মাঝের সময়টাতে গলফ খেলতে গিয়েছিলেন ইংল্যান্ড তারকা পেসার জেমস অ্যান্ডারসন। আর সেখানে গিয়ে নিজেই বোকা বনে গেলেন ইংলিশ এই পেসার।

ভারতের বিপক্ষে চলতি টেস্ট সিরিজের প্রথম টেস্টের দুই ইনিংস মিলিয়ে ৪টি উইকেট নিয়েছেন অ্যান্ডারসন। পাঁচ ম্যাচ সিরিজের প্রথমটিতে জয় পেয়ে বেশ ফুরফুরে মেজাজে আছে ইংলিশরা। দ্বিতীয় টেস্টের (৯ আগস্ট) আগে বেশ সময়ও পাচ্ছে তারা। তাই এই সময়ে গলফ খেলতে গিয়েছিলেন অ্যান্ডারসন। আর সেটাই কাল হয়েছে দাঁড়িয়েছে এই পেসারের। গলফের বল মারতে গিয়ে মুখে আঘাত পেয়ে বসেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে অ্যান্ডারসনের সেই দূর্ঘটনার ভিডিওটি পোস্ট করেন তার সতীর্থ স্টুয়ার্ট ব্রড। যেখানে দেখা যায়, গলফের বল সজোরে মারতে গিয়ে মুখে আঘাত পেয়ে বসেন অ্যান্ডারসন। তবে এই দূর্ঘটনা থেকে ইনজুরির আশঙ্কা থাকলেও ব্রড জানিয়েছেন, ইনজুরি গুরুত্বর নয়। তাই দ্বিতীয় টেস্টে তার মাঠে নামা নিয়ে শঙ্কা থাকছে না।

বিজ্ঞাপন

ভারতের বিপক্ষে প্রথম ম্যাচ জয়ের পর আগামী ৯ আগস্ট (বৃহস্পতিবার) দ্বিতীয় টেস্টে মুখোমুখি হবে ইংলিশরা। তবে এই ম্যাচে থাকছেন না ইংলিশ তারকা বেন স্টোকস। তার বদলি হিসেবে এই ম্যাচে মাঠে নামবেন অলরাউন্ডার ক্রিস ওকস। আর বাঁহাতি ব্যাটসম্যান ডেভিড মালানের বিপরীতে থাকবেন ওলি পোপে।

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন