বিজ্ঞাপন

গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

August 7, 2018 | 10:25 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

রাজধানীর সবুজবাগের পূর্ব মাদারটেক এলাকার একটি বাড়িতে নুসরাত এহসান নাভিলা(১৪) নামের এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার(৭আগস্ট) বিকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। নাভিলা দক্ষিণ বনশ্রী মডেল স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণিতে পড়তো।

সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. কুদ্দুস ফকির জানান, মায়ের সাথে অভিমান করে স্কুলছাত্রী নাভিলা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। ময়না তদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

মৃত নাভিলার মা আফরোজা আক্তার বলেন, আজকে স্কুলে না যাওয়ায় তিনি মেয়েকে বকাঝকা করে সকাল সাড়ে ১০টার দিকে বাসা থেকে বের হয়ে যান। এসময় বাসায় একাই ছিলো নাভিলা। দুপুরে তিনি বাসায় ফিরে ভিতর থেকে দরজা বন্ধ দেখতে পান। অনেক ডাকাডাকির পরও নাভিলার কোনো সাড়াশব্দ মেলেনি। পরে দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে নাভিলাকে ফ্যানের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পাওয়া যায়।

বিজ্ঞাপন

পরে তাকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাভিলাকে মৃত ঘোষণা করেন।

মৃত নাভিলা চাঁদপুর জেলার উত্তর মতলব উপজেলার বদরপুর গ্রামের নাজমুল এহসানের মেয়ে। মা আফরোজা আক্তারের সাথে পূর্ব মাদারটেক আদর্শপাড়া ২৫/৮ নম্বর বাসার নিচ তলায় থাকতো। নাভিলার বাবা ১২ বছর আগে তাদের ছেড়ে অন্যত্র চলে গেছেন।

ময়না তদন্তের জন্য মৃতদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএইচ

আরও পড়ুন,
রাজধানীতে কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন