বিজ্ঞাপন

মনমর্জিয়া : যেখানে বৃত্তের বাইরে সবাই

August 10, 2018 | 4:02 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

অনুরাগ কাশ্যপের সিনেমা মানেই রক্তের হোলি খেলা। নৃশংসতার বিস্তারিত চিত্রায়ন আর রাজনীতির চোরা প্রহসণ। এই প্রথম নিজের বৃত্ত থেকে বের হলেন ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ ছবির নির্মাতা। তৈরি করলেন রোম্যান্টিক ছবি। ‘মনমর্জিয়া’।

কাশ্যপের ‘মনমর্জিয়া’য় অভিনয় করেছেন তাপসি পান্নু, অভিষেক বচ্চন আর ভিকি কুশল। ত্রিভূজ প্রেমের গল্পের ছবি এটি। পাঞ্জাবের ছোট্ট গ্রামের প্রেমিক জুটির হৃদয় ভাঙ্গার গল্পও বলা যায় মনমর্জিয়াকে। এই ছবিটির মাধ্যমেই তিন বছর পর সিনেমায় ফিরেছেন অভিষেক বচ্চন। ছবিতে দুই জুনিয়র অভিনেতার সঙ্গে অভিনয়ও করেছেন জমিয়ে।

‘মনমর্জিয়া’ ছবির তিনটি চরিত্রের নাম রুমি, ভিকি আর রবি। সাদামাটা প্রেমের গল্প। কিন্তু গল্পের নায়িকা টমবয়। তার প্রেমিক ভিকি। চমৎকার প্রেম করেও বিয়েতে গিয়ে আটকে যায় তাদের প্রেম। প্রেমিকের উপর প্রতিশোধ নিতে অপরিচিত রবিকে বিয়ে করে রুমি। মূল সিনেমার গল্পটাও শুরু হবে এখান থেকেই।

বিজ্ঞাপন

অভিনেতা ভিকি কুশলের নাম বললে দর্শকের সামনে যে রূপ ভেসে ওঠে তা একেবারেই উল্টে দিয়েছেন পরিচালক। ‘মাসান’, ‘রাজি’ বা ‘সঞ্জু’ ছবিতে যেমন লেগেছে ভিকিকে, ‘মনমর্জিয়া’য় হঠাৎ তাকে নাও চিনতে পারেন দর্শক। অভিনেত্রী পান্নুও তাই। টমবয়ের মতো আগে অভিনয় করতে দেখা যায়নি তাকে। আর অভিষেকের মাথায় উঠেছে পাগড়ি। অনেকদিন পর বড় পর্দায় ফিরেছেন তিনি, তাও আবার ভিন্নরকম লুকে। তাই বলাই যায় যে, মনমর্জিয়া ছবিতে সবাই বেরিয়ে এসেছেন নিজেদের গতানুগতিক চেহারা থেকে।

মনমর্জিয়ার ট্রেইলার প্রকাশ হয়েছে বৃহস্পতিবার (৯ আগস্ট)। ট্রেলারে গল্পের আঁচ কিছুটা দিয়ে রেখেছেন পরিচালক। দেখিয়েছেন ভিকি আর রুমির প্রেমে কিছু সাহসী দৃশ্যও। কাশ্যপের পরিচালনায় ছবিটি প্রযোজনা করেছেন আনন্দ এল রাই। ছবিটি মুক্তি পাবে ১৪ সেপ্টেম্বর।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন