বিজ্ঞাপন

সাংসদ রিমনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে মামলা

August 27, 2018 | 2:57 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বরগুনা-২ আসনের সাংসদ শওকত হাচানুর রহমান রিমনের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। বরগুনা দ্রুত বিচারিক আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

পাথরঘাটা উপজেলার রায়হানপুর ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বরগুনা জেলা তাঁতী লীগের সভাপতি মো. ইদ্রিস চৌধুরী বাদী হয়ে রোববার(২৬ আগস্ট) দুপুরে বরগুনার দ্রুত বিচার আদালতে মামলাটি দায়ের করেন। মামলায় সাংসদ রিমনসহ তার সহযোগী হিসেবে উপজেলার রায়হানপুর ইউনিয়নের সেলিম ফকিরের ছেলে বশির মিয়াকে অভিযুক্ত করা হয়েছে।

মামলার বিবরণ সুত্রে জানা যায়, বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমনসহ মামলার বিবাদীরা গত ১৫ আগস্ট বাদী ইদ্রিস চৌধুরির কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করেন। এসময় মামলার ১নং আসামি সাংসদ রিমন, ইদ্রিস চৌধুরির মাথায় পিস্তল ঠেকায়। এসময় ২নং আসামি বশির মিয়া, ইদ্রিস চৌধুরির ২ ভরি ২ আনা ওজনের একটি স্বর্ণের চেইন, কুরবানির গরু কেনার ৯৬ হাজার ৫০০ টাকা ছিনিয়ে নিয়ে যান।

বিজ্ঞাপন

এ ব্যাপারে বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, মামলার তথ্য মিথ্যা ও ষড়যন্ত্রমূলক। মামলার অভিযোগের বিষয়ে তিনি পরবর্তীতে কথা বলবেন বলে জানিয়েছেন।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবির আহম্মেদ জানান, এখনও আদালতের কোনো নির্দেশনা পাইনি। আদালতের নির্দেশনা পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এনএইচ

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন