বিজ্ঞাপন

দুষ্টু রণবীরের সঙ্গে ‘বেবো’ কারিনা

August 27, 2018 | 6:48 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

করণ যোহর পরিচালিত ‘তাখত’ ছবিতে পাকাপাকিভাবে অভিনয় করছেন কারিনা। আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধও হয়েছেন তিনি । ছবিতে তার সহশিল্পী হিসেবে থাকছেন রণবীর সিং। বহুল প্রতীক্ষিত ছবিটিতে কারিনা-রণবীর ছাড়াও আলিয়া ভাট, অনিল কাপুর, ভিকি কুশল, ভূমি পেন্ডেকার এবং জাহ্নবী কাপুর কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করবেন। এই ছবির মাধ্যমে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করবেন রণবীর-কারিনা।

সংবাদ মাধ্যমকে কারিনা বলেন, ‘আমি এর আগে ধর্ম প্রোডাকশনের অনেক ছবিতে অভিনয় করেছি। অনেক বছর পর আবার কাজ করব, ভেবে ভালো লাগছে। কারন দীর্ঘদিন পর করণ ছবি পরিচালনা করছে। তার সাঙ্গে কাজ করা সবসময়ের জন্য আনন্দদায়ক।’

করণ জোহরকে খুব ভালো বন্ধু মনে করেন বলিউড বেবো কারিনা। তিনি আরও বলেন, ‘করণ আমার ঘনিষ্ঠ বন্ধু। ভাইয়ের মতো।তাকে একই সঙ্গে বিশ্বাস এবং ভালোবাসা যায়। ছবিটি বছরের সেরা ছবি হবে বলে মনে করি।’

বিজ্ঞাপন

আবার পরিচালনায় ফেরার পর বেশ উচ্ছ্বসিত করণ জোহর। কিছুদিন আগে তিনি তার ব্যক্তিগত টুইটার হ্যান্ডেলে সেই উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন।

মোঘল সম্রাট শাহজাহানের জীবনির ওপর ভিত্তি করে ছবিটি নির্মিত হবে। সম্রাট শাহজানের জীবনের নানা দিকসহ তার প্রেম, সন্তানদের কথা তুলে ধরা হবে ছবিটিতে।

এতে সম্রাট শাহজাহানের চরিত্রে অভিনয় করবেন অনিল কাপুর। ছবির চিত্রনাট্য লিখেছেন সুমিত রায়। সংলাপ লিখেছেন হায়দ্রি ও সুমিত রায়। ২০২০ সালে মুক্তি পাবে ছবিটি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএ/পিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন