বিজ্ঞাপন

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিএনপির একগুচ্ছ কর্মসূচি

August 28, 2018 | 1:47 pm

।।স্পেশাল করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: আগামী ১ সেপ্টেম্বর দলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে একগুচ্ছ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

মঙ্গলবার (২৮ আগস্ট) দুপুরে নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী।

কর্মসূচির মধ্যে রয়েছে— ১ সেপ্টেম্বর ভোর ৬টায় নয়াপল্টনসহ সারা দেশের কার্যালয়গুলোতে দলীয় পতাকা উত্তোলন, সকাল ১১টায় দলের প্রতিষ্ঠাতা প্রয়াত জিয়াউর রহমানের শেরেবাংলা নগরের সমাধিতে বিএনপি মহাসচিব ও সিনিয়র নেতারা ফাতিহা পাঠ ও ফুল দিয়ে শ্রদ্ধা জানানো। ওই দিন বিকেলেই জনসভা করারও ঘোষণা দেন তিনি।

বিজ্ঞাপন

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২ সেপ্টেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বিকেল ৩টায় আলোচনা সভার আয়োজন করা হয়েছে। আলোচনা সভায় বিএনপির সিনিয়র নেতারা ও বুদ্ধিজীবীরা উপস্থিত থাকবেন বলে জানান রিজভী।

এছাড়াও দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পোস্টার প্রকাশ করা হয়েছে বলে জানান তিনি।

সংবাদ সম্মেলনের আগে প্রতিষ্ঠাবার্ষিকী নিয়ে দলের যৌথ সভা অনুষ্ঠিত হয়। সভায় দলের সহদফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপুর সদ্য প্রয়াত পিতার আত্নার মাগফিরাত কামনা করা হয় এবং গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়। সভায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সভাপতিত্ব করেন।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, যুগ্ম মহাসচিব খায়রুল কবীর খোকন, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদসহ অনেকেই।

সারাবাংলা/এজেড/জেএএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন