বিজ্ঞাপন

নবাব পরিবারের সমুদ্রবিলাস

September 3, 2018 | 4:43 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

অবকাশ যাপনের জন্য মালদ্বীপ গিয়েছেন সাইফ আলী খান ও কারিনা কাপুর। তাদের সঙ্গী হয়েছেন সাইফের ছোটবোন সোহা আলী খান ও তার স্বামী কুনাল খেমু। সঙ্গে ছিল সাইফ-কারিনার ছেলে তৈমুর আর সোহা-কুনালের মেয়ে ইনায়া। তাদের নিয়ে দুই পরিবার ভালোই উপভোগ করছেন সময়। খাচ্ছেন, ঘুরছেন আর ছবি তুলে শেয়ার করছেন ইনস্টাগ্রামে। ভারতীয় গণমাধ্যমও তাদের সমুদ্রযাপনের সেসব ছবি বড় করে ছাপছে পেজ থ্রিতে।

Make a splash! @discoversoneva #discoversoneva #familygoals

A post shared by Soha (@sakpataudi) on

বিজ্ঞাপন

সোহা এবং কোনাল প্রথমে ঘুরতে যাওয়ার ছবি শেয়ার করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে এক ফ্রেমেই দেখা যায় পতৌদির নবাব পরিবারের সব সদস্যদের। এরপর সমুদ্রতীরে সময় কাটানোর আরও অনেকগুলো ছবি ছড়িয়ে পড়ে অন্তর্জালে। তৈমুরকে সাতার শেখানোর বেশ কয়েকটি ছবি ও সাইফ-কারিনার সঙ্গে তৈমুরের ছবিগুলো বেশ পছন্দও করেছে এ জুটির ভক্তরা।

Colour me happy!! #playdate #DEN @discoversoneva #discoversoneva

বিজ্ঞাপন

A post shared by Soha (@sakpataudi) on

এর আগে আরেকটি ছবিতে সাইফ জোকারের মতো অঙ্গভঙ্গি করেছেন। অন্তর্জালে ছবিটি নিয়ে অনেক ট্রলও হচ্ছে। মালদ্বীপে নামার পরই কারিনার ক্যামেরায় এমন দুষ্টু পোজ দিয়েছেন এ তারকা। মালদ্বীপে সাইফ-কারিনা উঠেছেন সোনেভা ফুসি রিসোর্টে। পরে রিসোর্টের ভেতর-বাহিরের ছবিও দিয়েছেন দুজন। আর পুরো সফরে তারা ঘুরে বেড়িয়েছেন সিপ্লেনে করে।

#familyholiday ?

বিজ্ঞাপন

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor) on

সাইফ-কারিনা বেশ ভালোই আছেন বলা যায়। ভালো আছেন কুনাল-সোহাও। সমুদ্রবিলাস থেকে ফিরে কারিনা শুরু করবেন ‘তখত’ ছবির কাজ। ছবিটি নির্মাণ করছেন করণ জোহর। এছাড়াও অক্ষয়ের সঙ্গে ‘গুড নিউজ’ ছবিটিও শুরু করার কথা রয়েছে। সাইফ ব্যস্ত হবেন ‘হান্টার’ ছবিতে। যেখানে তিনি নাগা সাধুর চরিত্রে অভিনয় করছেন।


আরও পড়ুন :  রাধা-কৃষ্ণকে নিয়ে সিনেমা বানাবেন ইমতিয়াজ আলী


সারাবাংলা/টিএস/পিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন