বিজ্ঞাপন

এসএ পরিবহনে এলো মোটরসাইকেল, চাকার ভেতর ৮ হাজার ইয়াবা

September 3, 2018 | 11:41 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

কিশোরগঞ্জ (ভৈরব): টেকনাফ থেকে এসএ পরিবহনে ভৈরবে আসা মোটরসাইলের চাকার ভেতর থেকে সাড়ে ৮ হাজার পিস ইয়াবা জব্দ করেছে র‌্যাব-১৪ এর সদস্যরা। র‌্যাব জানিয়েছে, জব্দ করা মাদকের বাজার মূল্য আনুমানিক ৩৬ লাখ টাকা।

সোমবার (৩ সেপ্টেম্বর) দুপুরে ভৈরবের দুর্জয় মোড়ে এসএ পরিবহনের শাখা অফিসে মোটরসাইকেলটি নিতে এলে দুই মাদক বিক্রেতাকে আটক করা হয়। জব্দ করা হয় মাদক বিক্রির নগদ সাড়ে ৬ হাজার টাকা ও কয়েকটি মোবাইল ফোন।

আটক ব্যক্তিরা হলেন, নরসিংদীর শিবপুর উপজেলার ধানুয়া গ্রামের মোবারক মোল্লার ছেলে তাসভীর মোল্লা (২৮) ও একই উপজেলার দত্তেরগাঁও (ভিটিপাড়া) গ্রামের শাহজাহান আফরাদের ছেলে সৌরভ আফরাদ।

বিজ্ঞাপন

র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার রফিউদ্দিন মোহাম্মদ জোবায়ের জানান, আমাদের কাছে সংবাদ ছিল এসএ পরিবহনে টেকনাফ থেকে মোটরসাইকেলের ভেতরে ইয়াবার একটি বড় চালান ভৈরবে আসছে। সেই অনুযায়ী, অবস্থান নিয়ে ছিল র‌্যাব। দুপুর সাড়ে ১২টা থেকে দুইজন মোটরসাইকেলটি রিসিভ করতে এলে তাদের আটক করা হয়। তল্লাশি চালালে মোটরসাইকেলের চাকার ভেতর থেকে সাড়ে ৮ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

অভিযানে ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ এবং অন্যান্য কর্মকর্তারা অংশ নেন। আটক মাদক বিক্রেতাদের নামে র‌্যাব বাদী হয়ে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করেছে, বলেন রফিউদ্দিন মোহাম্মদ জোবায়ের।

সারাবাংলা/এটি

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন