বিজ্ঞাপন

কঙ্গনার মুখে রক্ত কেন?

September 8, 2018 | 1:42 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

পরনে যোদ্ধার সাজ। বুকে বর্ম। আর মুখ ভর্তি রক্ত। ঠিক এমন একটি ছবি শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন কঙ্গনা রনৌত। ছবিটি প্রকাশের পর থেকেই সবার প্রশ্ন কঙ্গনার মুখে রক্ত কেন? এই নায়িকা কি তবে কারও সঙ্গে লড়াইয়ে জড়িয়ে পড়েছেন! হ্যাঁ, কঙ্গনা লড়াইয়ে জড়িয়েছেন ঠিক। তবে সেটা বাস্তবে নয়, সিনেমায়।

সিনেমার চরিত্রে বেশ যত্ন নিয়ে অভিনয় করেন কঙ্গনা রনৌত। এখন যে ছবিটি করছেন সেখানে তার চরিত্রটি ঐতিহাসিক এক যোদ্ধার। ব্রিটিশ বিরোধী আন্দোলনে ঝাঁসির রানীর ভুমিকা নিয়ে নির্মিত হচ্ছে এ ছবি। নাম মণিকর্ণিকা। কঙ্গনা এতে অভিনয় করছেন রাণী লক্ষী বাঈয়ের চরিত্রে। এই সিনেমার সেট থেকেই নিজের রক্তমাখা ছবিটি ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন কঙ্গনা।

ছবিটি শেয়ার করে কঙ্গনা লিখেছেন, ‘যোদ্ধা রানী লড়াইয়ের জন্য প্রস্তুত। রক্তাক্ত এবং উচ্ছ্বল, মণিকর্ণিকার লড়াইয়ের দৃশ্য সঙ্গী হয়েছেন হলিউডে অ্যাকশন ডিরেক্টর নিক পাওয়েল।’

বিজ্ঞাপন

সে যাই হোক, এই ছবিটি নিয়ে বড় বিতর্কে জড়িয়ে পড়েছেন কঙ্গনা। ছবির পরিচালক কৃশ মাঝপথে ছবিটি ছেড়ে দিয়েছেন। এরপর থেকে নির্দেশনার চেয়ারে বসছেন এই নায়িকা। বি-টাউনে গুঞ্জন ছড়িয়েছে মণিকর্ণিকা ছিনতাই করেছেন কঙ্গনা। এর কদিন বাদে কঙ্গনার দিকে অভিযোগের আঙ্গুল তোলে ছবিটি থেকে সড়ে দাঁড়ান ‘আশিক বানায়া আপনে’ ছবির তারকা সনু সুদও।

তবে এই বিতর্কে কঙ্গনার পাশে এসে দাঁড়িয়েছেন প্রযোজক কামাল জেইন। তার মতে, কৃশ নিজে থেকেই সড়ে গেছেন ছবিটি থেকে। এরপর শুরু করেছেন নতুন সিনেমার কাজ। ফলে তার সিনেমাটির ভাগ্য পড়েছিল হুমকির মুখে। সেখান থেকে ছবিটিকে টেনে তুলেছে কঙ্গনা। নির্দেশনাও দিচ্ছেন তিনি। সেকারণে কঙ্গনার কাছে কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন কামাল।

সারাবাংলা/টিএস/আরএসও

বিজ্ঞাপন

View this post on Instagram

The Warrior Queen, getting ready to battle. #KanganaRanaut, bloodied & resilient, shoots for #Manikarnika s Action sequences with Hollywood Action Director #NickPowell #ManikarnikaOn25thJan

A post shared by Kangana Ranaut (@team_kangana_ranaut) on

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন