বিজ্ঞাপন

কেমন যাবে তুলা রাশির ২০১৮ সাল

December 31, 2017 | 10:10 pm

মো. মাহবুব মিয়া, জ্যোতিষার্ণব

বিজ্ঞাপন

তুলারাশি (সেপ্টেম্বর ২৪ থেকে অক্টোবর ২৩)
তুলারা অস্থির প্রকৃতির মানুষ। কিন্তু কোনো কাজে কদাচিৎ তারা তাড়াহুড়ো করে। কথাগুলো শুনে বিভ্রান্ত হয়ে যেতে পারেন। তবে তাদের কার্যকলাপ, বৈশিষ্ট্যের মধ্যে এত হতাশাব্যঞ্জক অসামঞ্জস্য কিংবা ধারাবাহিক স্থিরতার অভাব রয়েছে যে অন্য মানুষ তো বটেই, তারা নিজেরাও একেক সময় নিজেদের আচরণে অবাক হয়ে যায়। তুলা জাতকরা খুবই বুদ্ধিমান। একই সাথে তারা চরমভাবে সরল। সহজেই এরা অপরের প্রতারণার শিকার হয়। তারা কথা বলে আপনার কান পাকিয়ে ফেলবে, কিন্তু একই সঙ্গে তারা আপনার খুব ভালো শ্রোতাও হবে।

তুলা রাশির জাতকের ব্যক্তিত্বের মধ্যে এ রকম একটা সমন্বয় পাওয়া যায়, কিন্তু সেটা দিনের অর্ধেকটার জন্য। দিনের বাকি অর্ধেকটা সময় সে বিরক্তিকর, ঝগড়াটে, জিদি, অস্থির, হতাশ ও বিভ্রান্ত হয়ে থাকে। এমন কোনো তুলা জাতককে খুঁজেই পাওয়া যাবে না, যার হাসিটা এক টুকরো নরম সাদা মেঘের মতো সুশ্রী নয়। তুলারা মানুষ ভালোবাসে, কিন্তু অনেক মানুষের ভিড় তাদের অপছন্দ। শান্তির পায়রাদের মতোই সুশীলভাবে তারা অন্যদের ঝগড়া-বিবাদে মধ্যস্থতা ও মীমাংসার জন্য এগিয়ে যায়। তারা সুশীল এবং তাদের সঙ্গ আনন্দদায়ক।

তুলা হলো ভালবাসা, সৌন্দর্য, মিষ্টতা, আলোর রাশি। সেটা ভালো, যতক্ষণ এভাবে চলছে। কিন্তু গন্তব্যে পৌঁছাবার আগেই থেমে যাওয়া তার অভ্যাস। তুলার হাসি শক্ত একটা চকলেটকেও নিমিষে গলিয়ে দিতে পারে। আর যখন এই হাসি আপনার উপর পূর্ণ প্রভাব বিস্তার করে, তখন একদম বদখত মুখটিকেও আপনার চমৎকার সুন্দর বলে মনে হবে। প্রথমে তারা কথার ঝড় বইয়ে দেবে এবং একাই কথা বলে পুরো আলোচনাটা মুখর করে রাখবে। প্রশংসনীয় আগ্রহের সঙ্গে শ্রোতারাও মনোযোগ দিয়ে শুনবে। বলাবাহুল্য ছন্দপতনেও কোনো কমতি নেই তাদের। তুলা মাঝে মাঝে অপরিণত আচরণ করে বসে, যা তার একটি বড় দোষ। তারা অনেক সময় মানসম্মানের পরোয়া না করেই উল্টাপাল্টা কথা বলে বসে। সঙ্গে উল্টাপাল্টা কাজও করে। যদিও এর ফলে বেশ ঝামেলা পোহাতে হয় পরে।

বিজ্ঞাপন

কেমন যাবে?
আর্থিক দিক থেকে এইবছর আপনার জন্য লাভের থাকবে। তবে টাকা দিয়ে আপনি সুখ কিনতে পারবেন না। তাড়াহুড়ো করে কোনও ধরনের সিদ্ধান্ত নেবেন না। নিজের আর্থিক সিদ্ধান্তগুলি নেওয়ার সময়ে সচেতন থাকতে হবে। এর পাশাপাশি প্রেমের ক্ষেত্রে এগোনোর বিষয়েও সচেতন থাকতে হবে। তুলা রাশির জাতকরা এই বছরে করিয়ারের দিক থেকে প্রচুর আর্থিক উন্নতি দেখতে পাবেন। নিজের কাজের প্রতি যত্নবান হোন। কাজের দিকটি আরও উন্নতি করলে আপনার অর্থভাগ্য়ের উত্থান কেউ রুখতে পারবে না। প্রেম-ভালবাসা এই বছরে পজিটিভ। বছরের শুরু থেকেই ভাল যাবে। ১৭ জানুয়ারি থেকে ৭ মার্চ পর্যন্ত সময় প্রেম এবং রোমান্সে পূর্ণ থাকবে। প্রেমের পরিপূর্ণতা দেখাচ্ছে রাজকীয় ডিনারে যাওয়ার সুযোগও মিলবে। ১১ অক্টোবরের আগে পর্যন্ত স্বামী কিংবা স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। ১ অগাস্ট থেকে শুরু হওয়া সপ্তাহে বিদেশ ভ্রমণের সুযোগ মিলতে পারে। ২ মে থেকে ৬ নভেম্বরের মধ্যে সম্পর্ক স্বাভাবিক থাকবে। নতুন সম্পর্ক হলে, তা স্থায়ী হবে। অনেক ক্ষেত্রে সিদ্ধান্ত নেওয়ার সময়ে সমস্যায় পড়তে পারেন আপনি। আপনার প্রিয়জনরা আপনাকে আরও বেশি করে কাছে চাইবে। তাদের ইচ্ছাকে পূরণ করতে পারলে দেখবেন তা আপনাকে এক অদ্ভুত আনন্দ দেবে। আপনার খরচ বৃদ্ধি আপনাকে বেশ চিন্তিত করে তুলবে। আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে অপ্রত্যাশিত উপহার এবং উপঢৌকন পাবেন। সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। যেমন দাম্পত্য জীবন সে যা চেয়েছিল তা না হওয়ার জন্য আপনার স্ত্রী আপনার ওপর রাগে ফেটে পড়তে পারেন। আর্থিক দিক থেকে কিছু ক্ষেত্রে এবছরে আপনার জটিলতা সৃষ্টি হতে পারে। তবে ফেব্রুয়ারির শেষ থেকে বেশ উন্নতির দিকেই যাবে আপনার গ্রাফ। নতুন কোনও কাজ শুরু করতে চাইলে আপনাকে কেউ আটকাতে পারবে না। অনেক নতুন ধরনের সুযোগ আসতে পারে আপনার কাছে এই বছরে। তবে বুঝে শুনে সেই সমস্ত সুযোগের দিকে পা বাড়ান।

শুভসংখ্যা
তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য ২০১৮ সালের সৌভাগ্যসূচক নাম্বারগুলো হলো- ৭, ২০, ৫৫, ৭, ৮৬। এই নম্বরগুলি তুলারাশির জাতকদের পক্ষে সবচেয়ে ফলদায়ক। যেকোন কাজে এই সংখ্যা ব্যবহার করলেই সাফল্য মুঠোয় পুরতে পারবেন।

অর্থখাত
তুলা রাশির জাতক জাতিকাদের এই বছরটি বেশ শক্তপোক্ত আর্থিক উন্নতি হবে। এবছরে আপনাদের কাছে প্রচুর অর্থ আসবে। তবে কিছু পুরনো সম্পত্তি কেনার দিকে আপনি বেশ ঝুঁকবেন বলেও দেখা যাচ্ছে।

বিজ্ঞাপন

প্রেম-দাম্পত্য
তুলা রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে ২০১৮ সাল বেশ ভালো। প্রেম-ভালবাসার দিক থেকে এই বছরে বেশ পজিটিভ। বছরের শুরু থেকেই ভালো যাবে। ১৭ জানুয়ারি থেকে ৭ মার্চ পর্যন্ত সময় প্রেম এবং রোমান্সে পূর্ণ থাকবে। প্রেমের পরিপূর্ণতা দেখাচে রাজকীয় ডিনারেও যাওয়ার সুযোগ মিলবে। ১১ অক্টোবরের আগে পর্যন্ত স্বামী কিংবা স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। ১ অগাস্ট থেকে শুরু হওয়া সপ্তাহে বিদেশ ভ্রমণেরও সুযোগ মিলতে পারে। ২ মে থেকে ৬ নভেম্বরের মধ্যে সম্পর্ক স্বাভাবিক থাকবে।

ক্যারিয়ার
তুলা রাশির জাতকরা ক্যারিয়ারে ভালো করতে পারবেন। এবছরে প্রচুর আর্থিক উন্নতি দেখতে পাবেন। নিজের কাজের প্রতি যত্নবান আর মনোযোগী হোলে আপনার অর্থনৈতিক  উত্থান কেউ রুখতে পারবে না।

সারাবাংলা/এসবি/আরএফ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন