বিজ্ঞাপন

‘যারা ১০০ মানুষ জোগাড় করতে পারে না, তারা জাতীয় ঐক্য করবে’

September 17, 2018 | 8:28 pm

।। স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: যারা ১০০ জন মানুষ জোগাড় করতে পারে না তারা আবার জাতীয় ঐক্য করবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

সোমবার (১৭ সেপ্টম্বর) দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু স্বাধীনতা পরিষদের উদ্যোগে বিএনপির আগুন সন্ত্রাস, জঙ্গিবাদ নৈরাজ্যের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশে প্রধান অতিথির বক্তবে তি‌নি এমন মন্তব্য ক‌রেন।

জাতীয় ঐক্যের প্রস‌ঙ্গে তি‌নি ব‌লেন, বাংলাদেশের কিছু রাজনীতিবিদ আছেন যারা পচে গেছেন। আর কিছু এখন পচনশীল হ‌চ্ছে। সে‌দিন জাতীয় ঐক্যের মিছিলে দেখতে পেলাম ৫০ জন হ‌য়ে‌ছে।

বিজ্ঞাপন

এ ছাড়া তিনি আরও বলেন, বিএনপি নামক দলটির রাজনীতির অঙ্গণে এবং আন্তর্জাতিক অঙ্গণে এত দেউলিয়া দশা যে তাদের কোনো গ্রহণযোগ্যতা নেই সেটা তারা উৎকটভা‌বে আবারও সেটা প্রমাণ করেছে।

‌মার্কিন যুক্তরাষ্ট্রের সর্বস্তরের কর্মকর্তার সঙ্গে বিএনপি দেখা করেছেন উল্লেখ করে তিনি বলেন, অথচ মির্জা ফখরুল ইসলাম আলমগীর ব‌লে‌ছেন জাতিসংঘের মহাস‌চি‌বের আমন্ত্র‌ণে তারা গি‌য়ে‌ছে। এই মিথ্যাচার ক‌রে তারা আবার প্রমাণ করেছে বিএন‌পি জালিয়াতি ধোঁকাবাজ দল। এরা জনগণকে ধোঁকা দেওয়ার জন্য বিভ্রান্ত করার জন্য এ রকম মিথ্যার আশ্রয় নিয়েছে।

‌বিএনপি বার বার জালিয়াতির আশ্রয় নিয়েছে সবশেষ জাতিসংঘের সঙ্গে দেখা করতে গেছে এটা নিয়ে মিথ্যাচার করেছে তাই বিএনপির উ‌দ্দে‌শ্যে তি‌নি ব‌লেন, এত দৌড়ঝাঁপ করে লাভ নেই, নির্বাচনের জন্য প্রস্তুত নেন, আমরা প্রতিযোগিতামূলক নির্বাচন চাই এবং সেই নির্বাচনে তৃতীয়বারের মতো আমরা সরকার গঠন করব।

বিজ্ঞাপন

আওয়ামী লী‌গের নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমরা প্রস্তুত হও। ২০১৪ সালের মতো যেন কোনো আগুন সন্ত্রাস না কর‌তে পা‌রে। তাই এখন থে‌কে সজাক দৃ‌ষ্টি রা‌খো।

আওয়ামী লীগ নেতা ব্যারিস্টার জাকির আহমেদের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শা‌হে আলম মুরাদ, বলরাম পুদ্দারসহ অনেকে।

সারাবাংলা/এমএমএইচ/এমআই

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন