বিজ্ঞাপন

আট বছর পর এক ছবিতে অজয়-কাজল!

October 2, 2018 | 6:53 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বলিউডের দুই জনপ্রিয় অভিনয়শিল্পী অজয় দেবগন ও কাজল। রিল লাইফেই প্রথম জুটি বাঁধেন তারা। পরে রিয়েল লাইফেও একে ওপরের সঙ্গী অজয়-কাজল। ১৯ বছর ধরে সুখে ঘর করছেন এই তারকা দম্পতি।

অভিনয়শিল্পী হওয়ার কারণে এক সঙ্গে অভিনয় করেছেন অনেক ছবিতেই। তাদের বিয়ের আগে ‘ইস্ক’, ‘পেয়ার তো হোনা হি থা’ শিরোনামের ছবিগুলো পেয়েছে জনপ্রিয়তা। বিয়ের পরে শেষ অজয়-কাজল জুটি হয়ে ছবি করেছেন ২০১০ সালে। কমেডি-অ্যানিমেশন ঘরানার ছবিটির নাম ছিল ‘তুনপুর কা সুপারহিরো’।


আরও পড়ুন :  অভিযোগ থেকে অব্যাহতি পেলেন কল্যাণ


আট বছর পর আবারও একটা সুযোগ তৈরি হয়েছে অজয়-কাজলের একসঙ্গে অভিনয় করার। বড় বাজেটের সিনেমা ‘তানাজি’। এই ছবিতে অজয়ের বিপরীতে দেখা যেতে পারে কাজলকে। সিনেমার ঘনিষ্ঠ একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানাচ্ছে যে, তানাজি ছবিতে অজয়ের ভালোবাসার মানুষের চরিত্রে অভিনয় করবেন কাজল। ছবিটি প্রযোজনা করছে টি-সিরিজ। প্রযোজনা প্রতিষ্ঠানের সূত্র জানিয়েছে, এখন চরিত্র ও অভিনয়শিল্পী নিয়ে কথা বলার সময় নয়। অনেক কাজ বাকি আছে প্রতিষ্ঠানের। সময় হলেই জানা জাবে কাজল অভিনয় করছেন না কি অন্য কেউ কাজ করবেন।

বিজ্ঞাপন

অন্যদিকে এই ছবির জন্য মুম্বাইতে পাঁচটি সেট নির্মাণ করা হয়েছে। সেগুলো এত বড় যে আর অন্যরকম যে চলচ্চিত্র সংশ্লিষ্টরাই অবাক হয়ে যাচ্ছেন। প্রযোজনা সূত্র থেকেই জানানো হয়েছে যে এই পাঁচটি সেট নির্মাণ করতে তাদের খরচ হয়েছে সাত কোটি রূপি। মারাঠি ইতিহাসের উজ্জ্বল নাম তানাজি, তার বীরত্বের ইতিহাস নিয়ে গরে উঠেছে কাহিনী।  মালুসারের চরিত্রে অভিনয় করবেন তিনি।

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :

‘আমরা পিছিয়ে নেই, সিস্টেম পিছিয়ে আছে’

এক ফ্রেমে শাকিব-ফারিয়া, তবে কি শুটিং শুরু?

আমন্ত্রণপত্রে নেই পরিচালকের নাম, দ্বন্দ্ব নাকি ভুল বোঝাবুঝি?

প্রতিবেদন দাখিল হয়নি, পেছালো নওশাবার মামলা

মণিকর্ণিকার প্রথম ঝলক

ভোট পুনঃগণনার ফল প্রকাশ, বিজয়ীরা অপরিবর্তিত


আরো দেখুন :

বিজ্ঞাপন

লুবনা মারিয়ামের সাক্ষাৎকার: নাচের মানুষ, কাছের মানুষ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন