বিজ্ঞাপন

মরিনহোর সঙ্গে কাজ করার ইচ্ছা হ্যাজার্ডের

October 14, 2018 | 2:04 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

ক’দিন আগেই চেলসি তারকা এডেন হ্যাজার্ড বলেছিলেন রিয়াল মাদ্রিদে খেলতে চান তিনি। এবার চেলসির সাবেক কোচ হোসে মরিনহোর সঙ্গে কাজ করার ইচ্ছার কথা জানিয়েছেন বেলজিয়ান এই ফরোয়ার্ড।

২০১২ সাল থেকেই ক্লাব চেলসিতে খেলছেন হ্যাজার্ড। অন্যদিকে, ২০১৩ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত চেলসির কোচের দায়িত্বে ছিলেন হোসে মরিনহো। তিনি চেলসির কোচিংয়ের দায়িত্বে থাকাকালীন ২০১৪-১৫ মৌসুমে ইংলিশ প্রিয়িমার লিগ জিতেছেন হ্যাজার্ড। বর্তমানে মরিনহো আছেন ম্যানচেস্টার ইউনাইটেডের কোচের দায়িত্বে।

আগামী ২০ অক্টোবর প্রিমিয়ার লিগের ম্যাচে মুখোমুখি হবে চেলসি ও ইউনাইটেড। এর আগে ২৭ বছর বয়সি তারকা হ্যাজার্ড বলেন, ‘আমাকে যদি জিজ্ঞেস করা হয় কোন কোচের সঙ্গে আবার কাজ করতে চাই, তাহলে আমি বলবো ‘মরিনহো’। তিনি পুরোপুরিভাবে একজন ডিফেন্সিভ কোচ।’

বিজ্ঞাপন

২০১৪-১৫ মৌসুমে ইংলিশ প্রিয়িমার লিগ জয়ের ম্যাচ নিয়ে ক’দিন আগেই মন্তব্য করেছিলেন ম্যানচেস্টার সিটি কোচ পেপ গার্দিওলা। সিটী কোচ সেই অর্জনকে ‘দুঃসাহসিক’ বলে মন্তব্য করার পর এবার হ্যাজার্ড বলেন, ‘আমরা যে মৌসুমে চ্যাম্পিয়ন হয়েছিলাম, সেবার আমরা অনেক গোল করেছি এবং অনেক ভালো খেলেছি।’

এ নিয়ে ৭টি গোল করে প্রিমিয়ার লিগে এবারের শীর্ষ গোলদাতা হ্যাজার্ড। চেলসির এই ফরোয়ার্ড জানিয়েছেন, ব্যালন ডি’অর জিততে স্প্যানিশ ক্লাবে যোগ দিতে পারেন তিনি। এজন্য রিয়াল মাদ্রিদে যাওয়াটাই তার স্বপ্ন।

প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে আট ম্যাচে ৬টি জয় ও ১টি ড্র করেছে চেলসি। সমান জয়ে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে টেবিলের শীর্ষে ম্যানচেস্টার সিটি। অন্যদিকে, সমান ম্যাচ খেলে ৪টি জয়, ১টি ড্র ও ৩ ম্যাচে হেরে টেবিলের আটে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন