বিজ্ঞাপন

রণবীরের প্রেমিকারা

October 23, 2018 | 7:12 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

সিনেমা ক্যারিয়ারে সাফল্যের চূঁড়ায় উঠেছেন আগেই। ব্যক্তিজীবনেও আর কদিন বাদেই পাচ্ছেন সাফল্যের দেখা। দীর্ঘদিনের প্রেমিকা দীপিকা পাড়ুকনের সঙ্গে গাঁটছাড়া বাঁধছেন রণবীর সিং। ২০১৩ সালে ‘গোলিও কি রাসলীলা রাম লীলা’ ছবির সেট থেকে এ জুটির প্রেমের শুরু। এর পর বেশ কবার বিয়ের গুজব ছড়ালেও এবার এরা নিজেরাই জানিয়েছেন সুখবর। নভেম্বরের ১৪ ও ১৫ তারিখে সংসার শুরু করবেন দীপবীর।

পরিণতি পেলেও দীপিকা অবশ্য রণবীরের প্রথম প্রেমিকা নন। নারীদের কাছে ভীষণ জনপ্রিয় এই যুবকের প্রথম প্রেমিকার নাম অহনা দেওল। কৈশোরের শেষ দিনগুলোতে অহনার সঙ্গে প্রেম করেছেন রণবীর। সেসময় দুজনে একই কলেজে পড়ছিলেন। মিশতেনও বন্ধুদের একই বৃত্তে। সেখানেই ‘জোকার’ রণবীরকে ভালো লাগতো অহনার। তাছাড়া হেমা মালিনি ও ধর্মেন্দ্রর কন্যা হওয়ায় সবসময় একটা চাপে থাকতেন অহনা, যেকারণে রণবীরের মতো ‘ভবঘুরে’ তার কাছে ছিলো প্রশ্রয়ের মতো আদুরে একটি নাম।

বিজ্ঞাপন

পরে অবশ্য অহনাকে রণবীরের কাছ থেকে ছাড়িয়ে নেন তার বাবা-মা। কারণ রণবীরের কোন পরিচয়ই ছিলো না তখন। আপাদমস্তক এই বেকারকে ভুলে অহনাও পরে বিয়ে করেন দিল্লীর ব্যবসায়ী বৈভব বোহরাকে।

প্রথম প্রেম ভেঙ্গে যাওয়ার যন্ত্রণা নিয়ে রণবীর বলিউডে পা রাখেন। প্রথম সিনেমা ‘ব্যান্ড বাজা বরাত’ দিয়েই নিজের ‘বরাত’ তথা ভাগ্য বদলে নেন তিনি। সেই সঙ্গে পর্দার প্রেমিকা আনুশকা শর্মাকে যুক্ত করে নেন বাস্তব জীবনেও। তাদের প্রেম একবছরের মতো টেকে। এরপর আনুশকা জড়িয়ে পড়েন ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে, আর ‘লুটেরা’ ছবিটি করার সময় সোনাক্ষী সিনহার মন লুটে নেন রণবীর।

বিজ্ঞাপন

সোনাক্ষী সিনহার সঙ্গে বেশ খোলামেলা প্রেম করলেও রণবীর কখনো তাকে প্রেমিকা হিসেবে স্বীকৃতি দেননি। ‘ভালো বন্ধু’ বলে প্রতিবার এড়িয়ে গেছেন সাংবাদিকদের। এই প্রেমটিও এক বছরের মতো টিকে ছিলো রণবীরের। পরে দীপিকার কাছে এসে থিতু হন রণবীর। সে সময় ‘কাপুর’ রণবীরের সঙ্গে বিচ্ছেদের কারণে দীপিকাও কিছুটা বিষন্ন ছিলেন। ফলে দুজনের প্রেমটা অল্প সময়েই জমাট বাঁধে, চারবছর পর পাচ্ছে পরিণতিও।

প্রচ্ছদ: আবু হাসান

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন