বিজ্ঞাপন

জবির বাণিজ্য শাখার ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

October 24, 2018 | 11:22 am

।। জবি করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

জবি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের চার বছর মেয়াদী ইউনিট-৩ (বাণিজ্য শাখা) ফলাফল প্রকাশ করা হয়েছে।

মঙ্গলবার (২৩ অক্টোবর) রাতে প্রকাশিত এ ফলাফলে ৬৪৯ আসন সংখ্যার বিপরীতে প্রথম মেধা তালিকায় ২০০৩ জন পরীক্ষার্থীর নাম প্রকাশ করা হয়েছে। ফলাফল বিশ্ববিদ্যালয়ের ভর্তি সংক্রান্ত ওয়েবসাইটে (http://admissionjnu.info) পাওয়া যাচ্ছে।

যে সব শিক্ষার্থী প্রথম মেধা তালিকায় রয়েছে তারা বুধবার (২৪ অক্টোবর) দুপুর ১২ টা থেকে ৩ নভেম্বর রাত ১২ টা পর্যন্ত বিষয় পছন্দ করতে পারবে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, প্রার্থীদেরকে অগ্রাধিকার ভিত্তিতে বিষয় পছন্দ করতে হবে। কারণ ভর্তির পরও শিক্ষার্থীদের অগ্রাধিকার তালিকা অনুযায়ী স্বয়ংক্রিয়ভাবে বিভাগ পরিবর্তন ঘটবে এবং শিক্ষার্থীদের সেটা মেনে নিতে হবে। পরবর্তী সময়ে শিক্ষার্থীদের প্রদত্ত বিষয় পছন্দক্রম কোন অবস্থাতেই পরিবর্তন করা যাবে না। নির্দিষ্ট সময়ের মধ্যে বিষয় পছন্দ (Subject Choice) করতে না পারলে কোন বিষয়ে ভর্তির জন্য বিবেচনা করার আর কোন সুযোগ থাকবে না।

মেধা তালিকায় কোন পরীক্ষার্থীর নাম/রোল না থাকলে পরবর্তী তালিকার জন্য অপেক্ষা করতে হবে।  ভর্তি সংক্রান্ত নির্দেশনাবলী ও বিস্তারিত তথ্যাদি বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে পাওয়া যাবে।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন