বিজ্ঞাপন

গাইবান্ধায় ২ শিশুকে ধর্ষণ, অভিযুক্ত ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা

October 25, 2018 | 2:48 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

গাইবান্ধা : গাইবান্ধায় একই সঙ্গে দুই শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে স্থানীয়  এক ব্যবসায়ীর বিরুদ্ধে। ধর্ষণের শিকার  শিশু দুটির বয়স – পাঁচ ও ছয়।  তাদের গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার বলেন, একই সঙ্গে দুই শিশু ধর্ষনের অভিযোগে স্থানীয় ব্যবসায়ী নুরন্নবীর বিরুদ্ধে মামলা হয়েছে।  আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

স্থানীয়রা জানান, ব্যবসায়ী নুরন্নবী মিয়া বুধবার (২৪ অক্টোবর) বিকেলে দোকানের সামনে প্রতিবেশী দুই শিশুকে খেলতে দেখেন। এসময় চকলেট দেয়ার কথা বলে তাদের দোকানের ভেতর ডেকে নেন। পরে দুজনের মুখ চেপে ধরে ধর্ষন করেন। পরে তার হাত থেকে ছাড়া পেয়ে শিশু দুটি বাবা-মাসহ এলাকার লোকজনের কাছে ঘটনার বর্ণনা করে।

বিজ্ঞাপন

বিষয়টি সন্ধ্যার মধ্যে মীমাংসার কথা বলে সময় ক্ষেপন করেন স্থানীয় প্রভাবশালীরা। তবে শিশুদুটির শরীর অসুস্থ হয়ে পড়ায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়। এব্যাপারে গাইবান্ধা থানায় মামলাও দায়ের করা হয়। তবে এরই মধ্যে অভিযুক্ত নুরুন্নবী মিয়া দোকান ও বাড়ি ছেড়ে পালিয়ে যান।

গাইবান্ধা সদর হাসপাতালের নার্স মাহফুজা বেগম জানান, দুটি শিশু ধর্ষনের আলামত নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে। পরীক্ষার পর বিষয়টি নিয়ে বিস্তারিত বলা সম্ভব হবে বলে জানান তিনি।

ঘটনা জানাজানি হওয়ার পর নুরন্নবী মিয়ার দোকান সরিয়ে দেওয়ার দাবি জানিয়েছেন স্থানীয়রা। সেইসঙ্গে সুষ্ঠু বিচারও দাবি করেন তারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন/জেডএফ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন