বিজ্ঞাপন

মালিঙ্গার জায়গায় জহির খান!

November 4, 2018 | 6:49 pm

স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

বোলিং কোচ হিসেবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মুম্বাই ইন্ডিয়ান্স দলের দায়িত্বে ছিলেন শ্রীলঙ্কান পেসার লাসিথ মালিঙ্গা। এবার আর কোচের দায়িত্বে থাকতে চাইছেন না তিনি। তার জায়গায় এবার মুম্বাই দলের বোলিং কোচ হিসেবে আসতে পারেন ভারতের সাবেক পেসার জহির খান।

আইপিএলের গত আসরে খেলোয়াড় হিসেবে অবিক্রিত থাকার পর বোলিং কোচ হিসেবে মালিঙ্গাকে নিয়েছিল মুম্বাই। তবে এবার এশিয়া কাপে দুর্দান্ত পারফরম্যান্সে নিজের ফর্ম ধরে রেখেছেন লঙ্কান এই পেসার। ২০১৯ বিশ্বকাপেও জাতীয় দলের জার্সিতে খেলতে চান তিনি। তাই এবার আইপিএলে বোলিং কোচ হিসেবে নয়, বরং মাঠেই থাকতে চাইছেন তিনি।

অন্যদিকে, ২০১৫ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নেন জহির খান। ভারতীয় গণমাধ্যম বলছে, এর মধ্যেই মুম্বাই ইন্ডিয়ান্সের বোলিং কোচের জায়গায় নাম উঠেছে তার নাম। এর আগে দিল্লি ডেয়ারডেভিলসের অধিনায়ক কাম মেন্টর হিসেবে তাকে দেখা গেলেও সেটা অবশ্য অফিশিয়াল ছিল না। তাই এবার মুম্বাইয়ের হয়ে বোলিং কোচ হিসেবে যোগ দিলে এটাই হবে কোচ হিসেবে জহির খানের প্রথম দায়িত্ব পাওয়া ।

বিজ্ঞাপন

ক্রিকেট ক্যারিয়ারে ৯২টি টেস্টে, ২০০ ওয়ানডে এবং ১৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন জহির। এবার মুম্বাইয়ের বোলিং কোচের দায়িত্ব পেলে কাজ করবেন দলের হেড কোচ মাহেলা জয়বর্ধনের সঙ্গে।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন