বিজ্ঞাপন

পুলিশকে উড়িয়ে দিলো নৌ বাহিনী, সেনা বাহিনীকে হারালো বিমান বাহিনী

November 27, 2018 | 8:10 pm

।। স্পোর্টস করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা : লিগ শেষ হওয়ার পর পুরুষ হকি থেকে বহুদিন বাইরে ছিল মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে। পাঁচ মাস পর বিজয় দিবস হকি টুর্নামেন্ট দিয়ে স্টেডিয়ামের নীল টার্ফে গড়ালো স্থানীয় খেলোয়াড়দের হকি। প্রথম দিনেই গোল বন্যা দেখলো হকি সমর্থকরা। বাংলাদেশ পুলিশ বাহিনীকে উড়িয়ে বিজয় দিবস টুর্নামেন্ট শুরু করেছে নৌবাহিনী।

মঙ্গলবার (২৭ নভেম্বর) টুর্নােমেন্টের উদ্বোধন হয়েছে এই ম্যাচ দিয়ে। বেলুন উড়িয়ে টুর্নামেন্ট উদ্বোধন করেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতা ও বিমান বাহিনীর প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত। এ সময় বাহফের সাধারণ সম্পাদক জনাব আবদুস সাদেক ও ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনে মঙ্গলবার (২৭ নভেম্বর) দুটি খেলা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

প্রথম খেলায় বাংলাদেশ পুলিশকে ১৩-০ ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ নৌ বাহিনী। দলের হয়ে হ্যাটট্রিক করেন মাইনুল ইসলাম, আশরাফুল ইসলাম। দুটি করে গোল পান ফজলে হোসেন রাব্বি ও দ্বীন ইসলাম ইমন। একটি করে গোল পান জিমি, চয়ন ও কৃষ্ণ কুমার।

দ্বিতীয় খেলায় বাংলাদেশ সেনাবাহিনী বনাম বাংলাদেশ বিমান বাহিনীর মধ্যে নির্ধারিত সময়ে ৪-৪ গোলে ড্র হয়। শ্যুট আউটে বাংলাদেশ বিমান বাহিনী ৩-২ গোলে বাংলাদেশ সেনা বাহিনীকে পরাজিত করে।

সারাবাংলা/জেএইচ/এসএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন