বিজ্ঞাপন

খালেদার মনোনয়ন জমা, বিকল্প প্রার্থী মির্জা ফখরুল

November 28, 2018 | 2:51 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বগুড়া: বগুড়া-৬ আসনে নির্বাচন করতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে মনোনয়ন পত্র জমা দেওয়া হয়েছে। তবে আইনি বাধ্যবাধকতার কারণে যদি তিনি নির্বাচনে দাঁড়াতে না পারেন সেক্ষেত্রে এই আসনে লড়বেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম।

বুধবার (২৮ নভেম্বর) দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তা ফয়েজ আহমেদের কাছে খালেদা জিয়ার পক্ষে মনোনয়ন পত্রটি জমা দেন বিএনপির নেতাকর্মীরা। এসময় জেলা বিএনপি সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চান, সাবেক সভাপতি রেজাউল করিম বাদশাসহ দলীয় নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

এই আসনে মির্জা ফখরুল ইসলাম আলমগীরও জামানতের টাকা জমা দিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। বিকেলে তিনি মনোনয়ন পত্র জমা দেবেন।

বিজ্ঞাপন

উচ্চ আদালতের একটি রায়ের কারণে খালেদা জিয়ার নির্বাচনে অংশগ্রহণ নিয়ে সংশয় তৈরি হয়েছে। যার পরিপ্রেক্ষিতে খালেদা জিয়ার আসনেই মনোনয়ন পত্র কিনে রাখছেন মির্জা ফখরুল।

বগুড়া-৬ আসলে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের প্রার্থী জাতীয় পার্টির নুরুল ইসলাম ওমর। তিনিও বুধবার তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

মনোনয়ন পত্র জমা দেয়ার আজ শেষ দিনে বুধবার সকাল থেকেই বগুড়ার রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে উৎসব মুখর পরিবেশ দেখা গেছে। সকাল থেকেই মহাজোট ও ঐক্যফ্রন্টের প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দিচ্ছেন।

বিজ্ঞাপন

আরো পড়ুন : চূড়ান্ত আপিলে খালাস না হলে নির্বাচন নয়, হাইকোর্টের আদেশ বহাল

সারাবাংলা/এসএমএন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন