বিজ্ঞাপন

এক দশক পর আবারও একসঙ্গে অমিতাভ-শাহরুখ

December 5, 2018 | 4:43 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

অমিতাভ বচ্চন এবং শাহরুখ খান- একজন বলিউড শাহেনশাহ, অন্যজন বাদশা। দুজনকে এক সিনেমায় খুব কমই দেখা গেছে। ২০০১ সালে ‘কাভি খুশি কাভি গাম’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন তারা। পরবর্তীতে ‘ভূতনাথ’ সিনেমায় অতিথি চরিত্রে দেখা গিয়েছিল শাহরুখ খানকে। এরপর আর কোন সিনেমার তাদের একসঙ্গে দেখা যায়নি।


আরও পড়ুন :  কাশ্মীরে পুরস্কৃত দেশের দুই ছবি


তবে এক দশক পর আবারও তাদের দুজনকে একসঙ্গে পর্দায় হাজির করছেন পরিচালক সুজয় ঘোষ। তিনি তার ‘বাদলা’ সিনেমায় অমিতাভ-শাহরুখকে একসঙ্গে হাজির করবেন। খবর ভারতীয় সংবাদ মাধ্যমের।

সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন অমিতাভ বচ্চন ও তাপসী পান্নু। আর একটি ছোট ক্যামিও চরিত্রে অভিনয় করবেন শাহরুখ খান। সিনেমায় চরিত্রটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। জানা গেছে তাপসী পান্নুর স্বামীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে।

বিজ্ঞাপন

তথ্য অনুযায়ী ‘বাদলা’ সিনেমায় অমিতাভ বচ্চন একজন তদন্তকারী পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন। তাপসী পান্নু অভিনয় করবেন ব্যবসয়ী নারী চরিত্রে। এটি একটি স্প্যানিশ সিনেমার অফিসিয়াল রিমেক। তবে নির্মাণ করা হবে ভারতীয় আবহে। এরইমধ্যে সিনেমার প্রধান কিছু অংশের দৃশ্য ধারণ শেষ হয়েছে। ডিসেম্বরের তৃতীয় সপ্তাহে মুম্বাইয়ে সিনেমার বাকি অংশের শুটিং শুরু হবে। শাহরুখ খান তার প্রতীক্ষিত সিনেমা ‘জিরো’ মুক্তির পর এটির শুটিংয়ে অংশ নেবেন।

‘জিরো’ মুক্তি পাবে ২১ ডিসেম্বর। অন্যদিকে ‘বাদলা’ মুক্তি পাবে ২০১৯ সালের ৮ মার্চ।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন

আরও পড়ুন :

ত্রিভুজ মনের স্বল্পদৈর্ঘ্য

রাজার বজরা এবার দেশের বাইরে

বাবার জীবনী নিয়ে কাজ করছেন সানি দেওল


Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন