বিজ্ঞাপন

নৌকায় ভোট দিন, উন্নয়নের সঙ্গে থাকুন: শেখ হাসিনা

December 23, 2018 | 7:58 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

দিনাজপুর: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের সঙ্গে থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে আরও গতিশীল করতে আগামী ৩০ তারিখে (৩০ ডিসেম্বর) নৌকাকে জয়ী করুন। এর আগে যেভাবে ২০০৮ ও ২০১৪ সালে নৌকা মার্কাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন, এবারও নির্বাচিত করুন। নৌকায় ভোট দিন, উন্নয়নের সঙ্গেই থাকুন।

রোববার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় দিনাজপুর শহরের ফুলবাড়ী বাসস্ট্যান্ড এলাকায় এক পথসভায় এসব কথা বলেন শেখ হাসিনা।

বিজ্ঞাপন

স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত পথসভায় শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এসে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। কৃষকদের চাহিদা অনুযায়ী সার সরবরাহ নিশ্চিত করেছে। আমরা দেশে খাদ্যে নিরাপত্তা নিশ্চিত করেছি। আমরা ক্ষমতায় এসে ছিটমহলবাসীদের জীবনমান উন্নয়নসহ সব কাজ করেছি। কৃষকদের সেচ সুবিধা বৃদ্ধি করতে এই অঞ্চলে রাবার ড্যাম নির্মাণ করেছি। রাবার ড্যামের কারণে অনাবাদি জমিতে এখন ফসল আবাদ করা সম্ভব হচ্ছে। আগামীতে সরকার গঠন করলে কৃষিভিত্তিক কার্যক্রম আরও উন্নতি ও গতিশীল করব।

আওয়ামী লীগ সভাপতি এসময় দিনাজপুর-৩ (সদর) আসনের নৌকা প্রতীকের প্রার্থী ইকবালুর রহিমকে ভোট দেওয়ার আহ্বান জানান।

নির্বাচনি পথসভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরীসহ আওয়ামী লীগের স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন