বিজ্ঞাপন

টাকাসহ আটক মির্জা আব্বাসের দুই কর্মীকে ৫ মাসের সাজা

December 25, 2018 | 6:43 pm

।।সিনিয়র করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: ভোটকেনার সময় রাজধানীর শাহজাহানপুর থেকে চার লাখ টাকা নিয়ে আটক ঢাকা-৮ আসনের এমপি প্রার্থী মির্জা আব্বাসের দুই কর্মী শহীদ ও মুহিতকে পাঁচ মাসের সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। পরে তাদের কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) ঢাকা-৮ আসনে নির্বাচনি দায়িত্ব পালনকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাত ফেরদৌসের ভ্রাম্যমাণ আদালত এ কারাদণ্ড দেন।

আরও পড়ুন: ভোট কেনার টাকা আসে মালয়েশিয়া থেকে

বিজ্ঞাপন

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের মতিঝিল জোনের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) আতিকুল ইসলাম সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেন।

আতিকুল ইসলাম বলেন, ‘চার লাখ টাকা নিয়ে ধরা পড়া মির্জা আব্বাসের দুইকর্মীকে আদালতে না পাঠিয়ে ভ্রাম্যমাণ আদালত বসানো হয়। পরে তাদের নির্বাচনি আচরণবিধির ৩ ধারা অনুযায়ী শাস্তি প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাত ফেরদৌস। এরপর তাদের কারাগারে পাঠানো হয়।

আরও পড়ুন: মোবাইল ট্র্যাকিংয়ে ধরা পড়েন মির্জা আব্বাসের দুই কর্মী

বিজ্ঞাপন

এর আগে, সোমবার (২৪ ডিসেম্বর) দুপুর ২টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শাহজাহানপুর আল বারাকা হাসপাতালের সামনে থেকে ভোটারদের মাঝে টাকা বিতরণের সময় হাতেনাতে আটক করা হয় মির্জা আব্বাসের দুই কর্মী শহীদ ও মুহিতকে।

আরও পড়ুন: ভোট চেয়ে টাকা বিতরণকালে মির্জা আব্বাসের কর্মী আটক

গোয়েন্দা পুলিমের অতিরিক্ত উপ কমিশনার আতিকুল ইসলাম জানান, গত রোববার (২৩ ডিসেম্বর) মালয়শিয়া থেকে মির্জা আব্বাসের ভাই মির্জা খোকন ভোটারদের মাঝে বিতরণের জন্য বেশ কিছু টাকা পাঠান। মোবাইল ফোন ট্রাকিংয়ের মাধ্যমে টাকা বিতরণের খবর পেয়ে মাঠে নামে গোয়েন্দারা। দুই কর্মীকে আটকের সময় আরও কয়েকজন পালিয়ে যান বলে দাবি করেন এডিসি আতিকুল ইসলাম।

সারাবাংলা/ইউজে/জেডএফ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন