বিজ্ঞাপন

‘কফি উইথ করণ’-এর ভবিষ্যত কি?

January 19, 2019 | 2:50 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।  

বিজ্ঞাপন

২০০৪ সালের ১৯ নভেম্বর শুরু হয় ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানটি। পনের বছর পরেও করন জোহরের সঙ্গে আলাপের এই শো সমান জনপ্রিয়তা ধরে রেখেছে ভারতে। এখনো এই শোতে কথা বলার জন্য মুখিয়ে থাকেন ভারতের বড় বড় তারকারা। এই শোতে উচ্চারিত শব্দ-বাক্য নিয়ে বছর জুড়েই চলে আলোচনা-সমালোচনা।

ক্রিকেটার হার্দিক পান্ডে ও লোকেশ রাহুল ‘কফি উইথ করন’ শোতে বেফাঁস কথা বলে ভারতীয় ক্রিকেট দল থেকে বাদ পড়েছেন। এরপরই শো’টি নিয়ে শুরু হয়েছে বিতর্ক। এরই ধারাবাহিকতায় এবার শোনা যাচ্ছে, বন্ধ হয়ে যেতে পারে স্টার ওয়ার্ল্ড-এর জনপ্রিয় এই টেলিভিশন প্রোগ্রামটি।


আরও পড়ুন :  পক্ষাঘাতগ্রস্থদের পাশে অভিনেত্রী নওশাবা


‘কফি উইথ করন-এ নারীদের সম্পর্কে আপত্তিজনক মন্তব্য করেছিলেন হার্দিক পান্ডে এবং লোকেশ রাহুল। কিন্তু তাদের সেই বক্তব্য সম্পাদনা না প্রচার করে শো’টি। ফলস্বরূপ ওই দুই ক্রিকেটারকে দল থেকে একরকম বেরই করে দেয় ভারতীয় ক্রিকেটবোর্ড। এর জেরেই শো’টি বন্ধ করার দাবি জানিয়েছেন অনেকে।

বিজ্ঞাপন

বলিউডের অনেকেই মনে করেন, করন চাইলেই হার্দিকের মন্তব্যটি সম্পাদনা করতে পারতেন। এসব ব্যাপারে তার মতামত সবসমই গুরুত্বপূর্ণ হিসেবে বিবেচনা করা হয়। কিন্তু সেটি তিনি করেননি। কেন তিনি আরেকটু যত্নবান হলেন না, প্রশ্ন উঠছে তা নিয়েও। বেশিরভাগ নির্মাতারাই শো’র ওপর নিয়ন্ত্রণ আরোপের দাবী করছেন। তবে চ্যানেল কর্তৃপক্ষ এ ব্যাপারে এখনো কিছু বলেননি।

প্রসঙ্গত, ‘কফি উইথ করণ’ শোতে বেশ খোলামেলাভাবেই নানা বিষয় নিয়ে কথা বলেন তারকারা। করণ নিজেও তারকাদের অজানা বিষয়গুলো প্রকাশ্যে আনার চেষ্টা করেন শোতে। ফলে শো’টি নিয়ে সারাবছর ধরেই আগ্রহ নিয়ে অপেক্ষা করে ভারতীয় দর্শকেরা।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

আরও পড়ুন :

.   রক্তে যার অভিনয় তার হাঁপিয়ে ওঠার কথা নয়- জন্মদিনে সৌমিত্র

.   বাপ্পির উপলব্ধি, আব্দুল আজিজের ক্ষমা

.   পর্দা নামলো ডিআইএফএফ’র, পুরস্কার উঠলো সেরাদের হাতে

.   কালজয়ী ‘অপু’ চরিত্রে অভিনয় করবেন আরিফিন শুভ


Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন