বিজ্ঞাপন

করনি সেনাকে কঙ্গনার হুঙ্কার

January 20, 2019 | 3:46 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

এর আগে সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ছবি ‘পদ্মাবত’-এর বিরুদ্ধে প্রতিরোধে নেমেছিল করনি সেনা। দীপিকা পাড়ুকোনের মাথার দামও ধরেছিল তারা। পরিবেশটা ভয়ের হলেও শেষমেশ সব আছে ঠিকঠাক।

‘পদ্মাবত’ সিনেমার মুক্তির সময় দৃশ্যধারণ হচ্ছিল ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ ছবির। আর তখন থেকেই ছবিটির দিকে নজর ছিল করনি সেনাদের। বেশ কিছুদিন হলো প্রকাশ পেয়েছে ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ ছবির ট্রেলার। আর তার পর থেকেই করনি সেনার টার্গেট ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’।


আরও পড়ুন :  বাপ্পির পর আওয়াজ তুললেন অমৃতাও


তাদের বক্তব্য, ছবিতে যদি কোনোভাবে রানী লক্ষ্মীবাঈয়ের ভাবমূর্তি নষ্ট করা হয় বা কোনও ব্রিটিশ নাগরিকের প্রেমিকা হিসেবে ঝাঁসির রানীকে দেখানো হয়ে থাকে, তাহলে নির্মাতাদের বিরুদ্ধে পদক্ষেপ নেয়া হবে।

বিজ্ঞাপন

তবে কঙ্গনা রানাউত ভয় পাওয়ার পাত্রী নন। তিনিও পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে বলেছেন, ‘আমাকে বা আমার ছবির সঙ্গে জড়িত কাউকে যদি করনি সেনা কোনোভাবে হেনস্থা করে বা অপদস্থ করার চেষ্টা করে, তাহলে তাদেরও দেখে নেব আমি। ওরা বোধহয় ভুলে যাচ্ছে, আমিও জাতে রাজপুত!’

অভিনেত্রী আরও জানিয়েছেন, চার জন ঐতিহাসিক ছবিটিকে শংসাপত্র দিয়েছেন। সেন্সর সার্টিফিকেটও পেয়ে গিয়েছেন তারা। ‘ওরা না থামলে ভালো হবে না’ মন্তব্য কঙ্গনার।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

আরও পড়ুন :  ‘পাড়াতে মাঝরাতে’ পূজা-অদ্রিতের নাচ


Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন