বিজ্ঞাপন

হেরে শিরোপা দৌড়ে পিছিয়ে গেল ম্যান সিটি

January 30, 2019 | 4:55 am

।। স্পোর্টস ডেস্ক।।
জিতলেই লিভারপুলের ঘাড়ে নিশ্বাস ফেলার সুযোগ ছিল ম্যানচেস্টার সিটির কাছে। পয়েন্ট ব্যবধান কমে আসতো একে। সেই লক্ষ্যে ম্যাচের শুরুটাও ছিল দুর্দান্ত। ম্যাচের শুরু হতে না হতেই এক মিনিটের মধ্যেই গোলও পেয়ে গিয়েছিল সিলভা-আগুয়েরোরা। কিন্তু শেষটা হতাশ হয়েই বিদায় নিতে হয়েছে পেপ গার্দিওয়ালার শিষ্যদের।

বিজ্ঞাপন

পুরো ম্যাচে আধিপত্য নিয়ে খেলা ম্যান সিটিকে চমকে দিয়ে নিউ ক্যাসেলের শেষ মুহূর্তের গোলই যেন বিপদ ডেকে এনেছে। ২-১ ব্যবধান বানিয়ে সেন্ট জেমস পার্ক স্টেডিয়ামে ঘরের মাঠে জয়ের উল্লাসে মেতে উঠে নিউ ক্যাসেল।

কিন্তু ম্যাচের শুরুটা কি দুর্দান্তভাবে শুরু করেছিল ম্যান সিটি। রেফারি বাঁশি ফুকোনোর পর থেকে ঘড়ির কাটা ২৪ সেকেন্ড। দারুণভাবে বল নিয়ে ডি বক্সের ভেতরে বলটা আলতো ঠেলে দিলেন রহিম স্টার্লিং। হাওয়ায় ভাসা বলটা কোনমতে সিলভা এগিয়ে দিলেন আগুয়েরোকে। উড়তে থাকা বলে সাইড ভলিতে জালে জড়ান এই আর্জেন্টাইন তারকা। লিড পায় ম্যান সিটি।

সব সকাল যে দিনের পূর্বাভাস দেয় না তার দৃষ্টান্তই তৈরি করলো সিটি। ৬৬ মিনিটে জটলা থেকে গোল দিয়ে সমতায় ফেরে নিউ ক্যাসেল (১-১)। ফিরতে পারে নি ম্যান সিটি। আক্রমণের পর আক্রমণ করেও ব্যবধান বাড়লো না।

বিজ্ঞাপন

উল্টো ম্যাচের অন্তিম মুহূর্তে গোল করে বসে ক্যাসেল শিবির। ফাউল থেকে পেনাল্টি আদায় করে নিয়ে জোড়ালো শটে ঠিকানায় বল পাঠিয়ে সমর্থকদের আনন্দে ভাসান ক্যাসেলের ম্যাচ রিচি। এই একমাত্র গোলে ঐতিহাসিক জয় আদায় করে নেয় পয়েন্ট টেবিলের নিচের দিকে থাকা নিউ ক্যাসেল।

এ হারে তিন পয়েন্ট খুইয়ে তাই শিরোপার দৌড়ে পিছিয়ে পড়লো ম্যান সিটি। ২৪ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে লিভারপুল থেকে চার পয়েন্টে পিছিয়ে গেল সিটি। এক ম্যাচ কম খেলে লিভারপুলের পয়েন্ট ৬০।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন