বিজ্ঞাপন

হ্যাজার্ড-হিগুয়েনে খুশি চেলসি কোচ

February 3, 2019 | 12:08 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

গত সপ্তাহে বোর্নমাউথের বিপক্ষে ৪-০ গোলে হারের পর বেশ চিন্তায় পড়ে গিয়েছিলেন চেলসি কোচ মাউরিজিও সারি। তবে এবার সেই চিন্তা অনেকটাই কেটেছে তার। শনিবার (২ ফেব্রুয়ারি) হ্যাডার্সফিল্ডের বিপক্ষে ৫-০ গোলের বড় জয়ে বেশ খুশি চেলসি কোচ।

ঘরের মাঠে এই ম্যাচে জোড়া গোল করেছেন বেলজিয়ান তারকা ফরোয়ার্ড এডেন হ্যাজার্ড ও আর্জেন্টাইন তারকা গঞ্জালো হিগুয়েন। আর একটি গোল করেন ডেভিড লুইস।

আগের ম্যাচে বোর্নমাউথের বিপক্ষে তেমন কিছুই করে দেখাতে পারেননি গত সপ্তহে চেলসিতে ধারে যোগ দেওয়া হিগুয়েন। গত বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) চেলসির হয়ে প্রথমবার মাঠে নেমে দলের বড় হারের পর নিজেও বেশ সমালোচিত হয়েছিলেন এই আর্জেন্টাইন। তবে এবার দলের জার্সিতে দ্বিতীয়বার নেমে জোড়া গোল করে নিজের অবস্থান বুঝিয়ে দিয়েছেন তিনি। তাতে বেশ খুশি কোচ সারিও।

বিজ্ঞাপন

হ্যাডার্সফিল্ডের বিপক্ষে ম্যাচ শেষে হিগুয়েনকে নিয়ে সারি বলেন, ‘যখন হিগুয়েন এখানে (চেলসি) আসে, তখন তার শারীরিক অবস্থা পুরোপুরি ঠিক ছিলনা। এখন তার বেশ উন্নতি হয়েছে। গোলের কথা চিন্তা করলে, হ্যাজার্ডের সঙ্গে তার খেলাটা দারুণ হবে বলেই আশা করি। আর হিগুয়েন যখন গোল করবে, সেটা আমাদের জন্য দারুণ হবে। এডেনের (হ্যাজার্ড) জন্যও সেটা ভালো হবে।’

তবে ম্যাচ জয়ের জন্য মানসিকতার উন্নতি প্রয়োজন বলেই মন্তব্য করেছেন চেলসি কোচ। ‘আমাদেরকে বুঝতে হবে, একটি ম্যাচে বড় জয় পেতে যেন আরেকটি ম্যাচে হেরে প্রেরণা নিতে না হয়। দৃঢ়তা ও প্রেরণার জায়গাটায় উন্নতি করতে হবে আমাদেরকে। মানসিক দিক থেকেও উন্নতি করতে হবে।’

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন