বিজ্ঞাপন

অভিনয়ে ফিরলেন মল্লিকা শেরাওয়াত

February 9, 2019 | 4:11 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

বিজ্ঞাপন

অনেক দিন খবরে ছিলেন না বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। নতুন কোন ছবিতে দেখা যায়নি তাকে। সবাই হয়ত ভেবেই নিয়েছিলেন আপাতত আর অভিনয়ে ফিরবেন না তিনি।

সবার সেই ধারনাকে পাল্টে দিয়ে অভিনয়ে ফিরছেন মল্লিকা। তবে বড় পর্দায় নয়। ফিরেছেন অনলাইন প্ল্যাটফর্মে। হিন্দি জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং অ্যাপ অল্ট বালাজি-তে। এই অ্যাপটির জন্য তিনি একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। ওয়েব সিরিজটির নাম ‘বো-সবকি ফাটেগি’। ভৌতিক ঘরানার এই ওয়েব সিরিজটিতে মল্লিকাকে ভূতের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।


আরও পড়ুন :  বাপ্পা-সুস্মিতা’র ‘মেঘের চিঠি’


ওয়েব সিরিজে অভিনয় প্রসঙ্গে মল্লিকা ভারতীয় সংবাদ মাধ্যমকে বলেন, অনেক দিন পর ভারতে ফিরলাম। আবার কাজ শুরু করলাম। অনলাইস প্ল্যাটফর্মে এবারই প্রথম কাজ করলাম। খুব ভালো লাগছে। এটি নতুন অভিজ্ঞতা। ওয়েব সিরিজ আগামীর ভবিষ্যৎ। আগামীতে আরও কাজ করতে চাই এই মাধ্যমে। ওয়েব সিরিজটিতে আমি ভূতের চরিত্রে অভিনয় করেছি। তবে মজাদার ভূত। আমাকে দেখে কেউ ভয় পাবেন না। বরং মজা পাবেন।

বিজ্ঞাপন

মল্লিকা ২০০৪ সালে ‘মার্ডার’ ছবি দিয়েই প্রথম জনপ্রিয়তা পেয়েছিলেন। পরবর্তীতে তিনি বেশকিছু ব্যবসা সফল চলচ্চিত্রে অভিনয় করেন। ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘ডার্টি পলিটিক্স’ ছবিতে সবশেষ বড় পর্দায় দেখা গেছে তাকে।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   মি টু অভিযোগকে ‘শকিং’ বললেন মাধুরী

.   আত্মজীবনী লিখছেন প্রিয়াংকা চোপড়া

.   বদলে যাচ্ছে ভারতের পাইরেসি আইন

.   অন্তর্জালে আসিফ আকবর-ডলি সায়ন্তনীর ‘ভালোবাসি জানটা’

.   শেষ লড়াইয়ে নাফিসা আলী

.   চলচ্চিত্র সেন্সর বোর্ডের নতুন কমিটি

.   দেশের ঊর্ধ্বে কিছুই নেই, দেশের জন্য কাজ করবো: সুবর্ণা মুস্তাফা

.   বলিউডের পঙ্কজ ‘ঢাকা’য়!


বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন