বিজ্ঞাপন

চমেক হাসপাতালের চিকিৎসক পরিচয়ে প্রতারণা, নারী গ্রেফতার

February 11, 2019 | 11:02 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের চিকিৎসক পরিচয়ে প্রতারণার অভিযোগে এক নারীকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ।

সোমবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নগরীর নিউমার্কেট মোড় থেকে রুমা আক্তার (২১) নামে এই নারীকে গ্রেফতার করা হয়েছে। রুমা আক্তারের বাড়ি ভোলা জেলার লালমোহন উপজেলায়। থাকেন চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন সারাবাংলাকে বলেন, নগরীর উত্তর নালাপাড়া এলাকার বাসিন্দা আবিদা বেগমকে চমেক হাসপাতালে নার্স হিসেবে চাকরি পাইয়ে দেওয়ার কথা বলে সম্প্রতি টাকা আদায়ের চেষ্টা করেন। রুমা সবসময় গলায় স্টেথোস্কোপ নিয়ে অ্যাপ্রন পরে ঘোরাফেরা করেন। এতে বোঝার উপায় নেই, সে ডাক্তার নাকি প্রতারক।

বিজ্ঞাপন

‘আবিদা বেগমের কাছ থেকে অভিযোগ পেয়ে আমরা তাকে টাকা দেওয়ার কথা বলে কৌশলে নিউমার্কেট এলাকায় নিয়ে আসি। সেখানে টাকা নিয়ে দেনদরবারের সময় রুমাকে গ্রেফতার করি। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে জানিয়েছে, সে আরও অন্তত ৪-৫ জন নারীর কাছ থেকে একই প্রক্রিয়ায় প্রতারণা করে টাকা আদায় করেছে,’— বলেন ওসি।

এই প্রতারকের বিরুদ্ধে কোতোয়ালি থানায় আবিদা বেগমের ভাগ্নে ফয়সাল বিন মান্নান বাদী হয়ে মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন ওসি।

সারাবাংলা/আরডি/টিআর

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন