শনিবার ২০ এপ্রিল, ২০১৯ ইং , ৭ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ শাবান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

অর্থ আত্মসাৎ: উত্তরা ব্যাংকের ৩ কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট

ফেব্রুয়ারি ১২, ২০১৯ | ৬:২৫ অপরাহ্ণ

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: আন্তঃব্যাংকিং রেমিট্যান্সের ৩ কোটি টাকা আত্মসাতের অভিযোগে উত্তরা ব্যাংকের তিন কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

এরা হলেন, উত্তরা ব্যাংকের নারায়ণগঞ্জ শাখার সাবেক প্রধান ক্যাশিয়ার মুক্তার হোসেন, ব্যবস্থাপক (বর্তমানে বরখাস্ত) মো. রোকনুজ্জামান ও দ্বিতীয় শ্রেণির কর্মকর্তা (বর্তমানে বরখাস্ত) মো. নিজামউদ্দীন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে সারাবাংলাকে এই তথ্য জানিয়েছেন কমিশনের উপ-পরিচালক ও জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য।

তিনি জানান, ২০১৪ সালের ১৬ মে নারায়ণগঞ্জ থানায় একটি মামলা (মামলা নম্বর ৫) দায়ের করা হয়। মামলাটি তদন্ত করেন, কমিশনের সমন্বিত জেলা কার্যালয় ঢাকার সহকারী পরিচালক সুমিত্রা সেন। তদন্তে উঠে আসে, উত্তরা ব্যাংক লিমিটেডের নারায়ণগঞ্জের নিতাইগঞ্জ শাখায় ২০১৩ সালের ২৭ মে ট্রান্সফার ভাউচারের মাধ্যমে ১ কোটি ৫০ লাখ টাকা ও ১৫ সেপ্টেম্বর অন্য একটি ট্রান্সফার ভাউচারের মাধ্যমে ৪০ লাখ টাকা আসে। অন্যদিকে মুন্সিগঞ্জের রিকাবী বাজার শাখায় ওই বছরের ২২ মে একটি ট্রান্সফার ভাউচারের মাধ্যমে ৫০ লাখ টাকা ও ২৭ মে অন্য একটি ট্রান্সফার ভাউচারে আরও ৬০ লাখ টাকা আসে। এরপর আসামিরা অসৎ উদ্দেশ্য নিয়ে ক্ষমতার অপব্যবহার করে কৌশলে অর্থ আত্মসাত করে।

সারাবাংলা/এসজে/এটি

অর্থ আত্মসাৎ: উত্তরা ব্যাংকের ৩ কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন