বিজ্ঞাপন

‘তান্ত্রিক’ নয়, ‘ভূত পুলিশ’এ সাইফ-সানা

February 23, 2019 | 4:09 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

‘দঙ্গল’ ছবিতে অভিনয় করে রাতারাতি তারকা বনে গেছেন ফাতিমা সানা শেখ। যদিও এর আগে তিনি বেশ কয়েকটি হিন্দি ও তামিল ছবিতে অভিনয় করেছিলেন। সেসব তাকে সেভাবে আলোচনায় আনতে পারেনি। পরবর্তীতে দঙ্গল-ই তার ক্যারিয়ারের মঙ্গল বলে আনে।

ফাতিমা সানা শেখকে এখন অনেক বোদ্ধারা বলিউডের ভবিষ্যত মনে করছেন। এর জের ধরে এই অভিনেত্রী বেশকিছু ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। সেগুলোর মধ্যে একটি ছবিতে তিনি অভিনয় করবেন বলিউড স্টার সাইফ আলী খানের বিপরীতে।


আরও পড়ুন :  অভিনয় শিল্পী সংঘে নির্বাচনী তোড়জোড়


এরইমধ্যে ফক্স স্টার স্টুডিওস প্রযোজিত ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। পাওয়ান ক্রিপালানি পরিচালিত ছবির কাহিনী ভৌতিক গল্পের। খবর ভারতীয় সংবাদ মাধ্যমের।

বিজ্ঞাপন

শুরুতে ছবির নাম রাখা হয়েছিল ‘তান্ত্রিক’। তবে পরবর্তীতে নাম পরিবর্তন করে রাখা হয়েছে ‘ভূত পুলিশ’। সংবাদমাধ্যমকে তথ্যটি নিশ্চিত করেছেন সাইফ আলী খান নিজেই। তিনি বলেন, ‘তান্ত্রিক’ ছবির নাম বদলে এখন “ভূত পুলিশ” রাখা হয়েছে। ভৌতিক কৌতুকনির্ভর ছবি হতে যাচ্ছে এটি।’

এর আগে ‘ভূত পুলিশ’ ছবিতে অমিতাভ বচ্চনের অভিনয় করার কথা ছিল। কিন্তু পরবর্তীতে তাকে বাদ দিয়ে সাইফ আলী খানকে চুক্তিবদ্ধ করানো হয়। সাইফ এখন ‘হান্টার’ ও ‘তানাজি’ ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এরপর তিনি নতুন ছবির কাজ শুরু করবেন বলে জানা গেছে।

সারাবাংলা/আরএসও/পিএ/পিএম

বিজ্ঞাপন

আরও পড়ুন :

.   প্রথমবার একসঙ্গে সাবিলা নূর-ইয়াশ রোহান

.   হিন্দি ছবির দাপটের মুখে জয়া ও আরিফিন শুভ

.   কলকাতায় নির্বাচন করবেন হেমা মালিনী!

.   ১৯ বছর পর সালমান-বানসালী

.   প্রথমবারের মতো নাম ভূমিকায় তিশা


Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন