বিজ্ঞাপন

সাব্বিরের অলরাউন্ড পারফর্মে শাইনপুকুরের সহজ জয়

March 23, 2019 | 5:11 pm

স্পেশাল করেসাপন্ডেন্ট

চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) ম্যাচে ব্যাট হাতে ৭২ বলে খেলেছেন ৯৯ রানের ইনিংস। আর বল হাতে তুলে নিয়েছেন ৩ উইকেট। সাব্বির হোসেনের এমন অলরাউন্ড নৈপুণ্যেই উত্তরা স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ৮ উইকেটের বড় জয় পেয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব। উত্তরার দেয়া ১৪৬ রানের লক্ষ্য শাইনকুর ছুঁয়ে ফেলেছে মাত্র ২ উইকেটের খরচায়। বল বাকি ছিল ১৪৯টি।

বিজ্ঞাপন

শনিবার (২৩ মার্চ) ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নামা উত্তরা শাইনপুকুরের আক্রমণাত্মক বোলিংয়ের সামনে দাঁড়াতেই পারেনি। লোয়ার মিডল অর্ডারের মিনহাজুল আবেদীনের অপরাজিত ৫১ রানে ভর করে ১৪৫ রানে গুটিয়ে যায় উত্তরা।

দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ২৫ বলে ২৫ রানের ইনিংস খেলেছেন ওপেনার তানজিদ হাসান। শাইনপুকুরের হয়ে বল হাতে সাব্বির হোসেন ৩টি, রকিবুল হাসান ২টি এবং সোহরাওয়ার্দী শুভ, দোলোয়ার হোসেন ও শরিফুল ইসলাম ১টি করে উইকেট নিয়েছেন।

জয়ের জন্য ১৪৬ রানের মামুলি লক্ষ্যে খেলতে নেমে সাব্বির হোসেনের ৯৯ ও সাদমান ইসলামের ৩৮ রানে ভর করে ২ উইকেটের বিনিময়ে ১৪৯ রান সংগ্রহ করে জয়ের বন্দরে নোঙর ফেলে শাইনপুকুর। ৯৯ রানের ইনিংসটি সাজাতে সাব্বির চার মেরেছেন ৭টি। ছয়ও মেরেছেন সমান সংখ্যক।

বিজ্ঞাপন

উত্তরার হয়ে বল হাতে জাহাঙ্গীর আলম ও নাইমুল ইসলাম ১টি করে উইকেট নিয়েছেন।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন