বিজ্ঞাপন

মঠবাড়িয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

March 25, 2019 | 4:09 pm

লোকাল করেসপন্ডেন্ট

মঠবাড়িয়া (পিরোজপুর): পিরোজপুরের মঠবাড়িয়ায় নির্বাচনি সহিংসতায় এক স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যু হয়েছে।  সোমবার (২৫ মার্চ) দুপুরে বরিশালের শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

নিহত নেতার নাম জনি তালুকদার (২৫)। উপজেলার গুলিসাখালী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ছিলেন। জনি হলতা গুলিশাখালী ইউনিয়নের ২নং ওয়ার্ড গুলিশাখালী গ্রামের মৃত হাতেম আলী তালুদারের ছেলে।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রিয়াজ উদ্দিন (আনারস প্রতীক) জানিয়েছেন, জনি তার কর্মী ছিলেন। তার দাবি, উপজেলা নির্বাচনে তার প্রতিপক্ষ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হোসাইন মোশাররফ সাকুর কর্মীরাই জনিকে হত্যা করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সোমবার সকাল পৌনে ৯টার দিকে জনি তালুকদার স্থানীয় কবুতরখালী বাজারের সামনে দাঁড়িয়ে ছিলেন। এসময় প্রতিপক্ষের কর্মীরা তাকে ধাওয়া করে মাঠের মধ্যে ফেলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশালে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। তবে সেখানে নেওয়ার আগেই পথেই দুপুর ১ টার দিকে তাঁর মৃত্যু হয়।

বিজ্ঞাপন

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমআর শওকত আনোয়ার ঘটনাটি নিশ্চিত করেছেন। এ ঘটনায় মামলা করা হবে বলেও জানান তিনি।

এর আগে গত শনিবার (২৩ মার্চ) আওয়ামী লীগের প্রার্থী হোসাইন মোশারেফ সাকু ও তার আরও প্রায় ২০ জন কর্মী-সমর্থক আহত হন। তার পক্ষের নেতাদের অভিযোগ, এই নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের মো. রিয়াজ উদ্দিনের কর্মী-সমর্থকরা এই হামলা চালিয়েছেন। যদিও রিয়াজ উদ্দিন উল্টো সাকুর বিরুদ্ধেই তার নির্বাচনি কার্যালয় ভাঙচুর ও কর্মীকে মারধর করার অভিযোগ এনেছেন।

এই ঘটনার জের ধরেই সোমবার জনি তালুকদারের ওপর হামলা চালানো হয়।

বিজ্ঞাপন

উল্লেখ্য, আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনে মঠবাড়িয়াতেও নির্বাচন অনুষ্ঠিত হবে।

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন