বিজ্ঞাপন

রূপগঞ্জের টানা চতুর্থ জয়

March 29, 2019 | 5:52 pm

স্পোর্টস ডেস্ক

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) টানা চতুর্থ জয়ের দেখা পেল লিজেন্ডস অব রূপগঞ্জ। শুক্রবার (২৯ মার্চ) নিজেদের সপ্তম ও আসরের ৩৯তম ম্যাচে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবকে ৫ উইকেটে হারিয়েছে তারা। এ নিয়ে চলতি আসরে মাত্র একটি ম্যাচ ছাড়া বাকি ছয়টিতেই জয় পেয়েছে রূপগঞ্জ।

বিজ্ঞাপন

মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন প্রাইম দোলেশ্বরে অধিনায়ক ফরহাদ রেজা। আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে ২৬৫ রান তোলে রূপগঞ্জ। জবাবে ব্যাট করতে নেমে ৪৬ ওভারে ১৯৩ রান তুলতেই গুটিয়ে যায় প্রাইম দোলেশ্বর।

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে প্রাইম দোলেশ্বর ওপেনার সাঈফ হাসান ৫ রানে ফিরলেও আরেক ওপেনার ইমরানউজ্জামান ৩৭ রানের ইনিংস খেলেন। দলের পক্ষে সর্বোচ্চ ৬১ রানের ইনিংস খেলেন সাদ নাসিম। এছাড়াও তাইবুর রহমান ৩২ ও মাহমুদুল হাসান ২০।

রূপগঞ্জের হয়ে সর্বোচ্চ ৪টি উইকেট নেন মোহাম্মদ শহীদ। এছাড়াও ২টি করে উইকেট নেন শুভাশিস রায় ও আকবর উর রহমান। আর একটি করে উইকেট নেন নাবিল সামাদ ও মুক্তার আলী।

বিজ্ঞাপন

এর আগে শুরুতে টস হেরে ব্যাট করতে নেমে রূপগঞ্জ দলের হয়ে সর্বোচ্চ ৬৮ রানের ইনিংস খেলেন শাহরিয়ার নাফিস। আকবর উর রহমান খেলেন ৬৭ রানের ইনিংস। অধিনায়ক নাঈম ইসলাম খেলেন অপরাজিত ৪৩ রানের ইনিংস। এছাড়াও মমিনুল হক ২৫ ও জাকের আলী ১৯ রান করেন।

প্রাইম দোলেশ্বরের হয়ে অধিনায়ক ফরহাদ রেজা সর্বোচ্চ ৪টি উইকেট নেন। এছাড়াও একটি করে উইকেট নেন আরাফাত সানি, সৈকত আলী ও এনামুল হক জুনিয়র।

ম্যাচসেরার পুরষ্কার আসে রূপগঞ্জের হয়ে ৪ উইকেট পাওয়া মোহাম্মদ শহীদের হাতে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন