বিজ্ঞাপন

ডেমরায় কলেজছাত্র নিহতের ঘটনায় ড্রাইভার-হেলপার রিমান্ডে

April 6, 2019 | 7:37 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ডেমরা-রামপুরা সড়কে রমজান পরিবহনের বাসচাপায় শিক্ষার্থী নিহতের ঘটনায় ড্রাইভার ও হেলপারকে রিমান্ডে পাঠিয়েছেন আদালত। শনিবার (৬ এপ্রিল) ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মণ্ডল শুনানি শেষে আসামিদের রিমান্ডে পাঠান।

বিজ্ঞাপন

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন ড্রাইভার মো. শামীম ও হেলপার মুন্না মিয়া। এদের মধ্যে শামীমের তিনদিন ও মুন্নার একদিনের রিমান্ড মঞ্জুর হয়েছে।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা ডেমরা থানার এসআই মো. আশরাফ আলী প্রত্যেক আসামিকে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করেন।

আবেদনে বলা হয়, রমজান পরিবহনের বাসের হেলপার মুন্নার সহযোগিতায় ড্রাইভার শামীম বেপরোয়াভাবে গাড়ি চালায়। অন্য একটি বাসকে ওভারটেক করে বিপরীত দিক থেকে আসা তাসনীম ইবনে ইরামকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে ইরাম মারা যান। মামলার মূল রহস্য উদঘাটনের জন্য আসামিদের রিমান্ডে নেওয়ার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

বিজ্ঞাপন

অপরদিকে আসামিপক্ষের আইনজীবী এস এম জাকির হোসাইন রিমান্ড বাতিল ও আসামিদের জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ এ জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত শামীমের তিনদিন এবং মুন্নার একদিনের রিমান্ডে পাঠান।

ওই ঘটনার পরই দুপুর দুইটা থেকে ডেমরা স্টাফ কোয়ার্টার চৌরাস্তা মোড়ে যানবাহন চলাচল বন্ধ করে দিয়ে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন শিক্ষার্থীরা।

উল্লেখ্য, গত ৫ এপ্রিল দুপুর পৌনে ১২টার দিকে রাজধানীর ডেমরা-রামপুরা সড়কে রমজান পরিবহনের বাসচাপায় ইরাম নামে এক শিক্ষার্থী নিহত হন। এর জেরে মোস্তফা মাঝি এলাকায় ডেমরা-রামপুরা সড়ক অবরোধ করে গোলাম মোস্তফা কলেজের শিক্ষার্থীরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন