সোমবার ২০ মে, ২০১৯ ইং , ৬ জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ রমজান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

সোনাগাজীতে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ১

এপ্রিল ১৭, ২০১৯ | ১০:৫৮ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ফেনী: ফেনীর সোনাগাজীতে প্রবাসীর স্ত্রী গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১৬ এপ্রিল) উপজেলার চর দরবেশ ইউনিয়নের আদর্শ গ্রামের দক্ষিণ চর দরবেশ এলাকায় এ ঘটনা ঘটে। সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে নুর আলম (৩৫), মো. আপেল ও মোশারফকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। পরে নূর আলমকে গ্রেফতার করে পুলিশ।

গৃহবধূর পরিবার সূত্র ও স্থানীয়রা জানায়, ধর্ষণের শিকার ওই প্রবাসীর স্ত্রীকে দীর্ঘদিন একই এলাকার নুর আলম, মো. আপেল ও মোশারফ হোসেন অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল। প্রস্তাবে রাজি না হলে তাকে অপহরণ করে ধর্ষণ করে মেরে ফেলার হুমকি দেয় বখাটেরা। বিষয়টি ওই গৃহবধূ তার পরিবারের সদস্যদের জানান। এ বিষয়ে বখাটেদের পরিবারকে জানানেও কোনো লাভ হয়নি।

মঙ্গলবার রাতে প্রাকৃতিক ডাকে সাড়া দিয়ে ওই গৃহবধূ ঘর থেকে বের হলে আগে থেকে ওঁৎ পেতে থাকা তিনজন মেরে ফেলার ভয় দেখিয়ে বাড়ির পাশে নিয়ে গণধর্ষণ করে পালিয়ে যায়। এতে গৃহবধূ অচেতন অবস্থায় বাড়ির উঠানে পড়ে থাকে। কিছুক্ষণ পর তার সন্তান হঠাৎ ঘুম থেকে উঠে তাকে না পেয়ে ডাকতে থাকে।

পরে পরিবারের লোকজন ওই গৃহবধূকে উঠানে পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করে। এসময় বাড়ির লোকজন তাকে ঘরে নিয়ে স্থানীয় গ্রাম্য চিকিৎসক দিয়ে চিকিৎসা করায়। পরে জ্ঞান ফিরে এলে ধর্ষণের বিষয়টি পরিবারের সদস্যদের জানান।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বলেন, এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে। আটকদের বৃহস্পতিবার আদালতে পাঠানো হবে।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন