বিজ্ঞাপন

ধর্ষণ মামলায় মিরাক্কেল তারকা কায়কোবাদ গ্রেফতার

May 1, 2019 | 9:40 pm

চবি করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: ধর্ষণের অভিযোগে সহপাঠীর দায়ের করা মামলায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ। মো. কায়কোবাদ নামে ওই শিক্ষার্থী ভারতের জি-বাংলা চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো মিরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার-৯ সিরিজের একজন প্রতিযোগী ছিলেন।

বিজ্ঞাপন

বুধবার (০১মে) বিকেলে কায়কোবাদকে বিশ্ববিদ্যালয় এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় হাটহাজারী থানার কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন মো. জাহাঙ্গীর।

ওসি বেলাল উদ্দিন সারাবাংলাকে বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ (ক) ধারায় একটি মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেফতার করে বুধবার সন্ধ্যায় আদালতে পাঠানো হয়েছে। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। এসআই রাজীব শর্মাকে মামলা তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে।’

জানা গেছে, অভিযুক্ত কায়কোবাদ বিশ্ববিদ্যালয়ের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের নাট্যকিলা বিভাগের শিক্ষার্থী। তার বাড়ি খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলায়। কায়কোবাদ ২০১৬ সালের মিরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার ৯ এর প্রতিযোগী ছিলেন।

বিজ্ঞাপন

ভুক্তভোগী ছাত্রী সারাবাংলাকে জানান, সহপাঠী হিসেবে কায়কোবাদের সঙ্গে তার সুসম্পর্ক ছিল। একপর্যায়ে সম্পর্ক গভীর হয়। বিভিন্ন প্রলোভন দেখিয়ে কায়কোবাদ সম্প্রতি তাকে ধর্ষণ করে।

এরপর গত ২৯ এপ্রিল শাহ আমানত হলের সামনে কায়কোবাদের সঙ্গে তার দেখা হয়। সেখানে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সে ওই ছাত্রীকে গালিগালাজ ও মারধর করে। তাকে টেনে শাহ আমানত হলের গেস্ট রুমে নিয়ে যায়। পরে বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডির সদস্যরা এসে তাকে উদ্ধার করে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) ওই ছাত্রী এ বিষয়ে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ দেওয়ার পাশাপাশি থানায় মামলা করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/সিসি/এনএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন