বিজ্ঞাপন

হেরেও লিভারপুলকে অর্থ দিতে হচ্ছে বার্সেলোনার!

May 10, 2019 | 3:26 pm

স্পোর্টস ডেস্ক

উয়েফা চ্যাম্পিয়নস লিগের সেমি ফাইনালে লিভারপুলের কাছে হেরে বিদায় নিয়েছে বার্সেলোনা। আর সে ম্যাচে বার্সেলোনার হয়ে খেলেছেন সাবেক দুই অলরেড ফুটবলার লুইস সুয়ারেজ এবং ফিলিপে কৌতিনহো। সেমিতে হেরেও কৌতিনহোর ট্রান্সফার চুক্তি অনুযায়ী অর্থ দিতে হচ্ছে লিভারপুলকে।

বিজ্ঞাপন

ক্যাম্প ন্যুতে প্রথম লেগে ৩-০ গোলের বড় জয় পেয়েছিল কাতালানরা। আর সে ম্যাচে গোল করে উজ্জাপনও করেছিলেন লুইস সুয়ারেজ প্রাক্তন ক্লাবের বিপক্ষে। সে ম্যাচেও মাঠে ছিলেন ব্রাজিলিয়ান তারকা কৌতিনহো।

তবে ফিরতি লেগে অ্যানফিল্ডে ৪-০ গোলের ব্যবধানে হেরে বিদায় নিতে হয়েছে চ্যাম্পিয়নস লিগ থেকে। সে ম্যাচে সুয়ারেজ ও কৌতিনহো দু’জন থাকলেও দলের প্রয়োজনে কোন অবদান রাখতে পারেননি।

কাতালানরা হেরে সেমি থেকে বিদায় নিলেও লিভারপুলকে প্রদান করতে হচ্ছে প্রায় প্রায় সাড়ে চার মিলিয়ন ইউরো। ফিলিপে কৌতিনহোকে ২০১৮ সালের জানুয়ারিতে লিভারপুল থেকে দলে ভিড়িয়েছিল বার্সা।

বিজ্ঞাপন

ক্লাব রেকর্ড ১৬০ মিলিয়ন ইউরো প্রদান করতে হয়েছিল লিভারপুলকে। আর সেই সাথে কৌতিনহোর কন্ট্র্যাক্টে শর্ত ছিল চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে পৌঁছাতে পারলেই বোনাস স্বরূপ অলরেডরা এই অর্থ পাবে।

তাই লিভারপুলের কাছে হেরেও চুক্তি অনুযায়ী বার্সাকে প্রদান করতে হচ্ছে প্রায় সাড়ে চার মিলিয়ন ইউরো।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন