বিজ্ঞাপন

টটেনহ্যামের মতো প্রত্যাবর্তনের গল্প লিখলো শেখ রাসেল

May 10, 2019 | 6:09 pm

।। স্পোর্টস করেসপন্ডেন্ট।।

ঢাকা: একদিন আগে আয়াক্সের মাঠে টটেনহ্যামের প্রত্যাবর্তনের রূপকথা লিখে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে যাওয়ার গল্প এখন মুখে মুখে। দেশের ফুটবলেও তেমন একটা ছোট প্রত্যাবর্তনের গল্প রচিত হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল)। দেশের ঘরোয়া ফুটবলে আরামবাগের সঙ্গে পিছিয়ে থেকেও ম্যাচের অন্তিম মুহূর্তে গোল করে অনেকটা টটেনহ্যাম গল্পের পুনরাবৃত্তি করলো সাইফুল বারী টিটুর শিষ্যরা।

সিলেট জেলা স্টেডিয়ামে বিপিএলের দ্বিতীয় লেগ শুরুর দিন বৃহস্পতিবার (৯ মে) আরামবাগ ক্রীড়া সংঘের বিপক্ষে মাঠে নামে ২০১১-১২ ট্রেবল জয়ীরা। এ মৌসুমে লিগ জয়ের দৌঁড়ে এগিয়ে থাকা শেখ রাসেলের জন্য ম্যাচটা কঠিন করে দিয়েছিল মারুফুল হকের শিষ্যরা।

বিজ্ঞাপন

ঘরের মাঠেই ৩৯ মিনিটে পিছিয়ে পড়ে শেখ রাসেল। রবিউল হাসানের ফ্রিকিক থেকে জাহিদ হোসেনের গোলে এগিয়ে যায় আরামবাগ।

প্রথমার্ধে লিড ধরে রেখে দ্বিতীয়ার্ধেও সমানভাবে খেলে যাচ্ছিল দুই দল। মনে হচ্ছিল ম্যাচটা মনে হয় হেরেই যাবে অল ব্লুরা। পরে ম্যাচের অন্তিম মুহূর্তে ডাবল ধামাকা দিয়ে আরামবাগ দুর্গ জয় করে পিছিয়ে থাকা শেখ রাসেল।

ম্যাচ শেষে ২-১ ব্যবধানের হাসির ফল নিয়েই মাঠ ছাড়ে বিপলুরা। ৮৬ মিনিটে সতীর্থের ফ্রিকিকের পর গোলমুখ থেকে হেডে দলকে সমতায় ফেরান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড আলেক্স রাফায়েল ডি সিলভা। ম্যাচে তখন অতিরিক্ত মিনিটের খেলা চলছিল। সেখান থেকে আরামবাগের রক্ষণ শিবিরে জটলা থেকে বাইসাইকেল কিক থেকে রাফায়েলের দুর্দান্ত গোলে শেষ হাসি হাসে শেখ রাসেল।

বিজ্ঞাপন

শেষ মিনিটের রোমাঞ্চকর গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ব্লুরা।

এ জয়ে ১৩ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে ঢাকা আবাহনীর ঘাড়ে নিশ্বাস ফেলছে তৃতীয় স্থানে শেখ রাসেল। একে বসুন্ধরা কিংস। ষষ্ঠ হারের স্বাদ পাওয়া আরামবাগের পয়েন্ট ১৯।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন