বিজ্ঞাপন

কাচ দিয়ে দুই শিশুসন্তানকে জখমের পর মায়ের ‘আত্মহত্যার চেষ্টা’

May 27, 2019 | 4:21 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: বোতল ভেঙ্গে কাচ দিয়ে দুই শিশু সন্তানের শরীরে জখমের পর নিজেকেও কেটে ক্ষতবিক্ষত করেছেন এক মা। পুলিশ জানিয়েছে, দুই সন্তানকে জখমের পর ওই মা গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেছেন। চিকিৎসাধীন অবস্থায় থাকা মাকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (২৬ মে) রাত দেড়টার দিকে চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানার উত্তর কাট্টলী বিশ্বাসপাড়ায় এই ঘটনা ঘটেছে। ওই এলাকার বাসিন্দা ওমর ফারুকের স্ত্রী নুর বেগম রুমি (২৭) এই ঘটনা ঘটিয়েছেন।

নুর বেগম রুমি এবং তার দুই ছেলে ১০ বছর বয়সী তাওসিফ ও এক বছর দুই মাস বয়সী তাওরাত এখন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে সারাবাংলাকে জানিয়েছেন আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জসিম উদ্দিন।

ঘটনাস্থলে যাওয়া আকবর শাহ থানার উপ-পরিদর্শক (এসআই) রূপন চৌধুরী সারাবাংলাকে বলেন, ‘ওমর ফারুক একটি কারখানায় নিরাপত্তা কর্মী হিসেবে চাকরি করেন। যৌথ পরিবারে তারা থাকেন। সেখানে ঝগড়ার জেরে তার স্ত্রী এই কাণ্ড করেছে বলে আমরা জানতে পেরেছি। পরিবারের সদস্যরা জানিয়েছেন- উনি (রুমি) খুবই রাগী। এর আগেও একবার ঝগড়া করে নিজের শরীর নিজেই কেটেছিলেন ‘

বিজ্ঞাপন

‘গত (রোববার) রাত দেড়টার দিকে ঝগড়ার একপর্যায়ে ঘরে বোতল ভেঙ্গে কাচ নিয়ে প্রথমে ছোট ছেলে তাওরাতের ঘাড়ে এবং দুই পায়ে কেটে দেয়। এরপর বড় ছেলে তাওসিফকে ধরে তার দুই পায়ে জখম করে। তাওসিফ চিৎকার দিলে পরিবারের অন্য সদস্যরা গিয়ে দেখতে পান, রুমি নিজেই তার বাম হাতের কবজি কেটে গলায় কাচের টান দিচ্ছেন। তখন পরিবারের সদস্যরা রুমিকে ধরে ফেলেন এবং তিনজনকে হাসপাতালে নিয়ে যান।’

ওসি জসিম উদ্দিন জানান, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। এরপর হাসপাতালে গিয়ে চিকিৎসাধীন মাকে আটক করা হয়েছে। তবে তিনজনই আশঙ্কামুক্ত বলে চিকিৎসকদের বরাত দিয়ে জানিয়েছেন তিনি।

এই ঘটনায় দুই সন্তানকে জখম ও আত্মহত্যার চেষ্টার অভিযোগে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানিয়েছেন ওসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/জেএএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন