সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

মঠবাড়িয়ায় স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

জুন ১৩, ২০১৯ | ২:৩৯ অপরাহ্ণ

লোকাল করেসপন্ডেন্ট

মঠবাড়িয়া (পিরোজপুর): পিরোজপুরের মঠবাড়িয়ায় দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে গণধর্ষণের ঘটনার ছয় মাসেরও বেশি সময় পর গ্রেফতার করা হয়েছে মামলার প্রধান আসামি সাইফুলকে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৩ জুন) ভোরে মিরুখালী বাজার এলাকা থেকে সাইফুলকে (২০) গ্রেফতার করে পুলিশ। সে ওয়াহেদাবাদ গ্রামের বাসিন্দা।

মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) মাজাহারুল আমিন জানান, গত বছরের ৩০ নভেম্বর দুপুরে ওই স্কুলছাত্রী তার বাড়ি থেকে মিরুখালী বাজার সংলগ্ন স্কুলে প্রাইভেট পড়তে যাচ্ছিল। পথে সাইফুল তার সঙ্গে কথা বলতে চায়। এজন্য ওই ছাত্রীকে রাস্তার পাশে একটি ঘরে ডেকে নেয়।

সেই ঘরে ওঁৎ পেতে ছিল সাইফুলের বন্ধু ইসমাইল, শাওন, নাজমুল। তারা সবাই মিলে ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে। এসময় মোবাইলে ভিডিও ধারণ করে তারা। এ ঘটনার পর গত ২৪ ফেব্রুয়ারি সাইফুল ও ইসমাইল ওই ছাত্রীকে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। ধারালো অস্ত্র নিয়ে ভয় দেখিয়ে আবারও তার সঙ্গে শারীরিক সম্পর্ক করার প্রস্তাব দেয়।

পরে ওই ছাত্রী বিষয়টি তার অভিভাবকদের জানায়। এরপর তার মা বাদী হয়ে মঠবাড়িয়া থানায় চারজনকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আবদুল্লাহ জানান, এর আগে এ ঘটনায় ইসমাইল, শাওন ও নাজমূলকে গ্রেফতার করলেও প্রধান আসামি সাইফুল পলাতক ছিল। আজ তাকেও গ্রেফতার করা হলো।

সারাবাংলা/এসএমএন

Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন