বিজ্ঞাপন

গরম তেলে স্বামীর শরীর ঝলসে দিলেন নারী

June 17, 2019 | 7:09 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

লক্ষ্মীপুর: গরম তেল ঢেলে স্বামীর শরীর ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে জহুরা বেগম নামে এক নারীর বিরুদ্ধে। সোমবার (১৭ জুন) সকালে লক্ষ্মীপুরের কলেজ রোড এলাকায় এই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানিয়েছেন, পারিবারিক কলহের জেরে দিদার হোসেনের গায়ে গরম তেল ঢেলে দেন জহুরা। দগ্ধ অবস্থায় দিদার হোসেনকে প্রথমে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতিতে হলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক।

দিদার হোসেনের বাড়ি সদর উপজেলার চররুহিতা গ্রামে। তার বাবার নাম আব্দুল খালেক। তিনি পেশায় রাজমিস্ত্রি। জহুরা বেগমের বাড়ি সদর উপজেলার চর রমণীমোহন গ্রামে। তার বাবার নাম নুরুল ইসলাম।

দিদারের বড় ভাই আকবর হোসেন সারাবাংলাকে বলেন, দিদারের সঙ্গে ২০০৩ সালে জহুরার বিয়ে হয়েছিল। পারিবারিক কলহের কারণে ২০১৬ সালে তাদের বিচ্ছেদ হয়। এরপর তারা দু’জনই অন্য জায়গায় বিয়ে করে। দু’জনের মধ্যে সমঝোতা হলে আনুমানিক এক বছর আগে দিদার ও জহুরা আবার বিয়ে করে। বিয়ের পরে তারা লক্ষ্মীপুর শহরে একটি বাসা ভাড়া নিয়ে বসবাস করছিল।

বিজ্ঞাপন

তিনি অভিযোগ করেন, পারিবারিক কলহের জের ধরে জহুরা ও তার ভাই আলমগীর এই ঘটনা ঘটিয়েছে।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আনোয়ার হোসেন জানান, দিদার হোসেনের শরীরের প্রায় ৪০ শতাংশ পুড়ে গেছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া বলেন, পুলিশ বিষয়টি জানে। অভিযুক্তকে খোঁজা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এটি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন