বিজ্ঞাপন

সদরঘাটে নৌকাডুবিতে দুই শিশু নিখোঁজ

June 21, 2019 | 11:34 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: সদরঘাটে নৌকাডুবির ঘটনায় এখনও দুই শিশু নিখোঁজ রয়েছে। একজন ছেলে শিশু মেশকাত (১২) আর অন্য জন মেয়ে শিশু নুসরাত (৫) বছর। নিখোঁজ শিশুদের উদ্ধার অভিযানে অংশ নিয়েছে কোস্ট গার্ড, নৌবাহিনী ও ফায়ার সার্ভিসের কর্মীরা।

বিজ্ঞাপন

শুক্রবার (২১ জুন) সকাল পৌনে ৭ টার দিকে সদরঘাটের ওয়েজঘাট থেকে কেরানীগঞ্জ যাবার পথে এই নৌকা ডুবির ঘটনা ঘটে। তবে, কি কারণে নৌকাটি ডুবে যায় তা এখনো জানা যায়নি।

সদরঘাটে নৌকা ডুবির ঘটনায় এ পর্যন্ত ৫ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। এর মধ্যে তিনজন হলেন, বাবুল ফরাজি (৪২), শামিম মৃধা (৩০), ও ছয় মাসের একটি শিশু।

এ বিষয়ে, ঢাকা রেঞ্জের নৌ-পুলিশ সুপার (এসপি) মোঃ ফরিদুর রহমান সারাবাংলাকে বলেন, সকাল পৌঁনে সাতটার দিকে সদরঘাটের ওয়েজঘাট থেকে কেরানীগঞ্জ ঘাটের দিকে যাওয়ার সময় নৌকাটি ডুবে যায়। তবে, কেউ কেউ বলছে কোনো লঞ্চের সঙ্গে ধাক্কা লেগে এ ঘটনা ঘটতে পারে। কিন্তু এটার কোনো সত্যতা পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

তবে, সদরঘাট এলাকার অনেকের ধারণা, যারা ছোট ছোট নৌকা চালায় তাদের অনেকেই অদক্ষ। তাই অদক্ষতার কারণে নৌকাটি ডুবে যেতে পারে বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে। নৌকার চালককে খুঁজে পাওয়া গেলে জানা যাবে মূল কারণ। এখন নিখোঁজ যে দুজন আছে তাদেরকে উদ্ধারের কাজ চলছে।

সারাবাংলা/ইউজে/এসটি/জেএএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন