বিজ্ঞাপন

থামতে বলায় ক্ষুব্ধ হয়ে সার্জেন্টের পায়ের ওপর তুলে দিলো গাড়ি!

June 23, 2019 | 12:42 am

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে পুলিশ সার্জেন্টের পায়ের ওপর দিয়ে প্রাইভেট কার চালিয়ে দেওয়ার অভিযোগে কথিত এক সাংবাদিককে গ্রেফতার করা হয়েছে। গাড়িটি থামানোর কারণে ক্ষুব্ধ হয়ে মালিকের নির্দেশে চালক এই ঘটনা ঘটিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

শনিবার (২২ জুলাই) বিকেল সাড়ে ৫ টার দিকে নগরীর খুলশী থানার রেলক্রসিং এলাকায় এই ঘটনা ঘটেছে। গ্রেফতারকৃত মো. নুরুল কবির দুলাল (৩৫) চট্টগ্রামের সীতাকুণ্ড পৌরসভার মধ্যম মহাদেবপুর গ্রামের খোরশেদ আলমের ছেলে।

আহত সার্জেন্ট মাসুম মোল্লা নগর পুলিশের ট্রাফিক বিভাগের উত্তর জোনে কর্মরত আছেন বলে জানিয়েছেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী।

ওসি প্রনব সারাবাংলাকে জানান, নুরুল কবিরকে বহনকারী প্রাইভেট কারটি রেলক্রসিং অতিক্রমের সময় সেটিকে থামানো হয়। এতে ক্ষুব্ধ হয়ে সাংবাদিক পরিচয় দিয়ে সে সার্জেন্টকে গালিগালাজ শুরু করে। সার্জেন্ট কাগজ দেখতে চাইলে নুরুল কবির চালককে দ্রুত গাড়ি চালিয়ে নেওয়ার নির্দেশ দেয়। গাড়িটি এগিয়ে যাওয়ার সময় রাস্তায় সার্জেন্টের বাম পায়ের উপর উঠে যায়। এতে তার পায়ে মারাত্মক জখম হয়েছে।

বিজ্ঞাপন

ওসি আরও জানান, গাড়িটি সার্জেন্টকে আহত করে চলে যাওয়ার সময় ওয়ারল্যাস মোড়ে সেটির আবারও গতিরোধ করে নুরুল কবিরকে আটক করা হয়। আটকের পর নুরুল কবির নিজেকে ‘অপরাধচিত্র’ নামে একটি সাপ্তাহিক পত্রিকার কথিত সাংবাদিক পরিচয় দিয়েছে।

আহত ট্রাফিক সার্জেন্টকে পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাশাপাশি কথিত সাংবাদিকের বিরুদ্ধে মামলা হয়েছে বলেও জানিয়েছেন ওসি।

সারাবাংলা/আরডি/এমও

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
হিট স্ট্রোকে ২ শিক্ষকের মৃত্যু, অসুস্থ হয়ে পড়ছে শিক্ষার্থীরা‘আওয়ামী শাসকগোষ্ঠীর পতন না হওয়া পর্যন্ত আন্দোলন থামবে না’যাত্রাবাড়ীতে ‘গরমে’ অসুস্থ হয়ে ব্যবসায়ীর মৃত্যু‘লুটপাট লুকাতে বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের নিষেধাজ্ঞা’পঞ্চম দিনের মতো পথচারীদের পানি ও স্যালাইন দিচ্ছে ট্রাফিক পুলিশনরসিংদীতে হিট স্ট্রোকে বীর মুক্তিযোদ্ধার মৃত্যুনরসিংদীর সাবেক সাব-রেজিস্ট্রার নীহার রঞ্জনকে স্থায়ী বরখাস্তচবিতে ৩০ এপ্রিল থেকে সশরীরে ক্লাস শুরুর সিদ্ধান্তবৃহত্তর চট্টগ্রামে বাস ধর্মঘট: রাঙ্গামাটি থেকে ছেড়ে যায়নি বাসপদ্মা সেতুতে দেড় হাজার কোটি টাকা টোল আদায় সব খবর...
বিজ্ঞাপন