বুধবার ১৭ জুলাই, ২০১৯ ইং , ২ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

সুবরা সিস্টেম লিমিটেড দেবে বিনামূল্যে প্রশিক্ষণ

জুলাই ৩, ২০১৯ | ৭:৫২ অপরাহ্ণ

তথ্যপ্রযুক্তি ডেস্ক

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও নবীন পেশাজীবীদের প্রশিক্ষণ দেবে সুবরা সিস্টেমস লিমিটেড। দুই দিনের এই প্রশিক্ষণ কর্মশালায় মানবসম্পদ ও ট্যাক্স ব্যবস্থাপনা বিষয়ে প্রশিক্ষণ দেয়া হবে।

হিউম্যান রিসোর্সেস ম্যানেজমেন্ট এন্ড প্যারোল এন্ড ট্যাক্স ট্রেনিং শীর্ষক এই প্রশিক্ষণ কর্মশালায় আগ্রহীরা অংশগ্রহণ করবেন  বিনামূল্যে। শুক্র ও শনিবার (৫,৬ জুলাই) সকাল ১০টা হতে বিকেল ৫টা পর্যন্ত এই প্রশিক্ষণ চলবে।

প্রশিক্ষণটিতে প্রশিক্ষক হিসেবে থাকছেন ক্রসওয়ার্ল্ড গ্রুপের মানব সম্পদ বিভাগের ম্যানেজার মোহাম্মদ শিমুল, ক্রাউন সিমেন্ট এর মানব সম্পদ বিভাগের ট্রেনিং ম্যানেজমেন্ট এবং ইনচার্জ শাহ্‌ নাজিম উদ্দিন (মুনান), আহসান মনজুর এন্ড কোং এর পার্টনার মোঃ আবদুল্লাহ আল আমিন (এফসিএ, এফসিজিএ) এবং রূপালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিঃ এর চীফ ফাইন্যান্সিয়াল অফিসার মোঃ শিব্বির হোসেন (এফসিএ)।

প্রশিক্ষণ কর্মশালাটি রাজধানীর পান্থপথে ইউনিক ট্রেড সেন্টার ভবন এর ১ম তলায় আপডেট ইন্সটিটিউটে অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

সুবরা সিস্টেম লিমিটেডের সিনিয়র কো-অর্ডিনেটর নাজমুল হোসেন সিদ্দিকী বলেন, ‘বিভিন্ন প্রতিষ্ঠানে মানবসম্পদ এবং হিসাবরক্ষক পদে যারা কর্মরত আছেন তাদের পদন্নতি এবং অদূর ভবিষ্যতে যারা কর্মক্ষেত্রে যোগদান করবেন তাদের পেশাগত কাজে সহায়ক হিসেবে ভূমিকা রাখাই প্রশিক্ষণটির মূল উদ্দেশ্য।’

তিনি জানান, প্রশিক্ষণ নিতে উপস্থিত থাকবেন বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, সদ্য গ্রাজুয়েশন শেষ করা চাকুরীপ্রার্থী সহ বিভিন্ন কোম্পানির চাকুরীজীবী।

প্রশিক্ষণ কর্মসূচীর সার্বিক সহযোগিতায় থাকবেন সুবরা সিস্টেমস লিঃ এর মার্কেটিং বিভাগের রুবায়দা ডব্লিউ শারমিন (এসিসট্যান্ট ম্যানেজার), কাজী কল্লোল (কো-অরডিনেটর), তানজিম তাবাসসুম তানজু (সিনিয়র এক্সিকিউটিভ), শাহরীমা মাহজাবীন (এক্সিকিউটিভ)।

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন